Virat Kohli

‘সময় শেষ’, কোহলিকে নেট ছাড়তে বললেন ভারতীয় দলের সাপোর্ট স্টাফ

নেটে ব্যাট-বলে ভাল সংযোগ হচ্ছিল কোহলির। তিনিও অনুশীলন উপভোগ করছিলেন। তখনই তাঁকে নেট থেকে বেরিয়ে আসতে বলেন ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফ। কোহলিও জানান, আরও কয়েকটা বল খেলবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৭:৫৫
Share:

নেটেও দীর্ঘ সময় ব্যাট করতে পছন্দ করেন কোহলি। ছবি: টুইটার।

পশ্চিম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচেই ব্যাট করার সুযোগ পাননি বিরাট কোহলি। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত রাখতে নেটে বাড়তি সময় দিচ্ছেন। অথচ অনুশীলনের মাঝেই তাঁকে নেট থেকে বেরিয়ে যেতে বললেন ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফ।

Advertisement

সাধারণত নেটে দীর্ঘ সময় ব্যাট করেন কোহলি। প্রস্তুতি ম্যাচে ব্যাট করার সুযোগ না পেয়ে নেট থেকে বেরোতেই চাইছেন না তিনি। নির্দিষ্ট সময়ের পরও ব্যাট করে চলেছেন। তাতে দলের অন্যদের নেটে অনুশীলনের জন্য বরাদ্দ সময় কমে যাচ্ছে। কয়েক দিন আগে পার্‌থে নেটে অনুশীলনের সময় ব্যাট করেই যাচ্ছিলেন তিনি। সতীর্থদেরও যে অনুশীলন দরকার তা বোধহয় ভুলেই গিয়েছিলেন ব্যাটিংয়ে মগ্ন প্রাক্তন অধিনায়ক। শেষ পর্যন্ত আসরে নামতে হয় ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফকে।

ওই সাপোর্ট স্টাফ কোহলিকে বলেন, ‘‘তোমার সময় শেষ হয়ে গিয়েছে। নেট থেকে চলে এসো।’’ উত্তরে কোহলি তাঁকে বলেন, ‘‘দীপক এলে আমি চলে যাব।’’ সেই সাপোর্ট স্টাফকে কোহলি বুঝিয়ে দেন দীপক হুডা নেটে না পৌঁছানো পর্যন্ত অনুশীলন চালিয়ে যাবেন। আসলে যতগুলি সম্ভব বেশি বল খেলতে চাইছিলেন তিনি। অন্য দিকে, কোহলি অনুশীলন চালিয়ে যাচ্ছিলেন বলে নেটের দিকে যাচ্ছিলেন না দীপকও। কোহলির অনুশীলনের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতেই কোনও এক সাপোর্ট স্টাফের সঙ্গে কোহলির এই কথোপকথন ধরা পড়েছে। কোহলি কার সঙ্গে কথা বলছেন, তা অবশ্য বোঝা যাচ্ছে না ভিডিয়োটি থেকে।

Advertisement

আগামী ১৭ এবং ১৯ অক্টোবর অস্ট্রেলিয়া এবং নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ম্যাচ অনুশীলনের জন্য সে দিকে তাকিয়ে রয়েছেন কোহলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন