Rohit Sharma

ম্যাচ জিতে হোটেলে ফিরে বিশেষ এক জনকে দেখেই মন ভরল রোহিতের, কে অপেক্ষায় ছিলেন?

দল ছন্দে রয়েছে। নিজেও রান পেয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝে ফুরফুরে মেজাজে রয়েছেন রোহিত। নেদারল্যান্ডসের বিরুদ্ধে জয়ের পর হোটেলে ফিরে বিশেষ এক জনকে দেখে দারুণ খুশি হয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৯:৫৯
Share:

ফুরফুরে মেজাজে রয়েছেন রোহিত। ছবি: টুইটার।

পাকিস্তানের পর নেদারল্যান্ডস। টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম দু’টি ম্যাচেই জয় আসায় ফুরফুরে মেজাজে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। তার উপর সঙ্গে পরিবারকে পেয়ে দারুণ খুশি তিনি।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য গত ৬ অক্টোবর অস্ট্রেলিয়া চলে যায় ভারতীয় দল। বিশ্বকাপ শুরুর আগে অস্ট্রেলিয়ার উইকেট এবং পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য আগে চলে যান রোহিতরা। তখন সঙ্গে পরিবারকে নিয়ে যাননি। দেওয়ালির পর মেয়েকে নিয়ে অস্ট্রেলিয়ায় গেলেন রোহিতের স্ত্রী রিতিকা সাজদে। ভারত-নেদারল্যান্ডস ম্যাচের দিন সিডনিতে পৌঁছন রিতিকা।

হোটেলে রিতিকা যখন মেয়েকে নিয়ে পৌঁছন, তখন সেখানে ছিল না ভারতীয় দল। রোহিতরা নেদারল্যান্ডস ম্যাচ খেলতে চলে গিয়েছিলেন মাঠে। খেলার পর রাতে হোটেলে ফিরতেই মেয়ে সামাইরার সঙ্গে দেখা হয়ে গেল রোহিতের। বাবার জন্য হোটেলের লবিতে অপেক্ষা করছিল রোহিতের চার বছরের মেয়ে। দূর থেকে দেখেই এক ছুটে সে চলে যায় বাবার কাছে। রোহিতও মেয়েকে কোলে তুলে নেন।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই ছন্দে রয়েছে দল। চেনা মেজাজে দেখা যাচ্ছে বিরাট কোহলিকে। রোহিত নিজেও রান পেয়েছেন নেদারল্যান্ডসের বিরুদ্ধে। দলে চোট, আঘাতের সমস্যাও নেই। স্বাভাবিক ভাবেই বিশ্বকাপ উপভোগ করছেন ভারতীয় দলের অধিনায়ক। সে সময়ই দীর্ঘ দিন পর মেয়েকে কাছে পেয়ে দারুণ খুশি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন