Eden Gardens: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজের আগে ইডেনের গ্যালারি সংস্কার করছে সিএবি

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পুরো টি২০ সিরিজটিই ইডেনে হবে। আগামী ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৯:৫৩
Share:

ইডেনের গ্যালারি সংস্কার করছে সিএবি। —নিজস্ব চিত্র

আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছে ইডেন। তার আগে ইডেনের গ্যালারি নতুন ভাবে সাজাতে চাইছে সিএবি।

মঙ্গলবার দুপুরে ইডেনের গ্যালারি ঘুরে দেখেন সিএবি কর্তারা। ছিলেন সভাপতি অভিষেক ডালমিয়া, সহ-সভাপতি নরেশ ওঝা, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং যুগ্ম সচিব দেবব্রত দাস।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পুরো টি-টোয়েন্টি সিরিজটিই ইডেনে হবে। আগামী ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে।

আগেই জানা গিয়েছিল, ইডেনের কৃত্রিম আলোরও আমূল সংস্কার করবে সিএবি। চারটি বাতিস্তম্ভ থেকেই এখনকার আলোগুলি খুলে ফেলে অত্যাধুনিক এলইডি আলো লাগানো হবে। তার সঙ্গে থাকবে মিউজিক সিস্টেম। পুরোটাই নিয়ন্ত্রণ করা হবে কম্পিউটার প্রোগ্রামিংয়ের মারফৎ। তবে নতুন আলো লাগানোর কাজ টি-টোয়েন্টি সিরিজের আগে হবে না। সম্ভবত আইপিএল-এর আগে তা হয়ে যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন