UPL

তৃতীয় বছরে আরও বড় উদ্ভিতা প্রিমিয়ার লিগ, ক্রিকেটের সঙ্গে হল স্বাস্থ্য শিবিরও

২০২১ সাল থেকে হচ্ছে উদ্ভিতা প্রিমিয়ার লিগ। তৃতীয় বছরে প্রতিযোগিতা আকারে আরও বড় হয়েছে। ছোটদের এবং মহিলাদের ক্রিকেটও আয়োজিত হয়েছে এ বার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ২২:০৫
Share:

প্রতিযোগিতার পর বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। ছবি: সংগৃহীত।

গত দু’বছরের মতো এ বারও আয়োজিত হল ইউপিএল। প্রতিযোগিতার নিলাম হয়েছে গত ২৫ নভেম্বর। খেলাগুলি হয়েছে ২ এবং ৩ ডিসেম্বর। ক্রিকেটের পাশাপাশি ছিল স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থাও।

Advertisement

প্রথম দু’বছরের থেকে আরও বড় করে উদ্ভিতা প্রিমিয়ার লিগ বা ইউপিএল আয়োজন করা হয়েছে এ বার। ট্রফির জন্য লড়াই করেছে আটটি দল। ছোটদের ক্রিকেট, মহিলাদের ক্রিকেটও হয়েছে এ বারের ইউপিএলে। ২ এবং ৩ ডিসেম্বর সকাল থেকে রাত পর্যন্ত চলেছে প্রতিযোগিতা। খেলার পাশাপাশি ছিল স্বাস্থ্য শিবিরের ব্যবস্থা। কলকাতার দুই বেসরকারি হাসপাতাল ফোর্টিস এবং অ্যাপেলো কর্তৃপক্ষ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।

প্রতিযোগিতা ঘিরে সংশ্লিষ্টদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ। বিজয়ী দলের জন্য ছিল আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা। তৃতীয় বছর সাফল্যের স‌ঙ্গে প্রতিযোগিতা সম্পন্ন হওয়ায় আয়োজকেরা কৃতজ্ঞতা জানিয়েছেন অংশগ্রহণকারীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন