James Pattinson

James Pattinson: বিপক্ষ ক্রিকেটারের ব্যাটিংয়ে বিরক্ত, তাঁকে বল ছুড়ে মেরে নির্বাসিত অস্ট্রেলিয়ার ক্রিকেটার

বিপক্ষ ক্রিকেটার ধৈর্যশীল ব্যাটিংয়ে বিরক্ত হয়ে গিয়েছিলেন। তাই খেলা চলাকালীনই বোলিং করার সময় তাঁর দিকে বল ছুঁড়ে মারলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার জেমস প্যাটিনসন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৯:৩৯
Share:

নির্বাসিত প্যাটিনসন। ফাইল ছবি

বিপক্ষ ক্রিকেটারের ধৈর্যশীল ব্যাটিংয়ে বিরক্ত হয়ে গিয়েছিলেন। তাই খেলা চলাকালীনই বোলিং করার সময় তাঁর দিকে বল ছুড়ে মারলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার জেমস প্যাটিনসন। ফলে বড় শাস্তিও পেতে হল তাঁকে।

Advertisement

বুধবার শেফিল্ড শিল্ডের ম্যাচে ভিক্টোরিয়ার হয়ে নিউ সাউথ ওয়েলসের বিরুদ্ধে ম্যাচে নেমেছিলেন প্যাটিনসন। উল্টোদিকে ছিলেন ড্যানিয়েল হিউজ। তাঁর একটি বল হিউজ ডিফেন্ড করেছিলেন। সঙ্গে সঙ্গে বলটি তুলে নিয়ে সজোরে সেটি ব্যাটারের দিকে ছুড়ে মারেন প্যাটিনসন। সরাসরি সেই বল গিয়ে লাগে হিউজের পায়ে। তিনি খোঁড়াতে খোঁড়াতে পা চেপে বসে পড়েন। হাত তুলে প্যাটিনসন ক্ষমা চাইলেও লাভ হয়নি। পরে দুই ক্রিকেটারের কথা কাটাকাটিও হয়।

ওই ঘটনার ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখে প্যাটিনসনের সম্পূর্ণ ম্যাচ ফি জরিমানা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। পাশাপাশি এক ম্যাচ নির্বাসিত করা হয়েছে তাঁকে। ফলে নিউ সাউথ ওয়েলসের বিরুদ্ধে একদিনের ম্যাচে খেলতে পারবেন না প্যাটিনসন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন