Virat Kohli

ক্রিকেট থেকে দূরে! কোথায় ছুটি কাটাচ্ছেন কোহলি, সঙ্গে কারা

টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় কোহলির সঙ্গে অস্ট্রেলিয়ায় যেতে পারেননি অনুষ্কা। তিনি ব্যস্ত ছিলেন কলকাতায় পরবর্তী সিনেমার শুটিংয়ের কাজে। আপাতত কয়েকটা দিন ছুটি দু’জনেরই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৪:৩৪
Share:

কয়েক দিনের ছুটিতে স্ত্রী অনুষ্কা এবং কন্যা ভামিকাকে নিয়ে উত্তরাখণ্ডে ছুটি কাটাচ্ছেন কোহলি। ছবি: টুইটার।

আপাতত ক্রিকেট থেকে বিশ্রাম বিরাট কোহলির। শুটিং নেই অনুষ্কা শর্মারও। এমন অবসর খুব কমই পাওয়া যায়। তাই ঘরে বসে না থেকে বেরিয়ে পড়েছেন দু’জনে। মেয়ে ভামিকাকে নিয়ে উত্তরাখণ্ডে ছুটি কাটাচ্ছেন কোহলি-অনুষ্কা।

Advertisement

উত্তরাখণ্ডে হালকা মেজাজেই রয়েছেন কোহলি-অনুষ্কা। ভক্তদের সঙ্গে দেদার ছবিও তুলছেন হাসিমুখে। দিচ্ছেন সই। তাঁদের বেড়ানোর নানা মুহূর্তের ছবি সাধারণ মানুষের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। নৈনিতালের একটি আশ্রমে কিছুটা সময় কাটান কোহলি এবং অনুষ্কা। পুজো দিয়েছেন বেশ কয়েকটি মন্দিরে। সেই ছবিও ছড়িয়ে পড়েছে গুণগ্রাহীদের মধ্যে। নৈনিতালের কিছু দরিদ্র মানুষকে শীতবস্ত্র এবং কম্বল বিতরণ করেছেন তাঁরা।

সাধারণ মানুষের সঙ্গে সহজ ভাবে মিশছেন তাঁরা। দুই খ্যাতনামীকে ঘিরে নিরাপত্তার বাড়াবাড়িও তেমন চোখে পড়েনি। কারণ, কোহলি বা অনুষ্কা কেউই চান না তাঁদের আনন্দের জন্য সমস্যায় পড়ুন স্থানীয় বাসিন্দা বা অন্য পর্যটকরা। কোহলি নিজে সমাজমাধ্যমে বেড়ানোর তেমন ছবি না দিলেও অনুষ্কা বেশ কিছু ছবি দিয়েছেন। সব ছবিতেই হাসিমুখে ভক্তদের আবদার মেটাতে দেখা গিয়েছে তাঁদের।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যেতে হয়েছে। দলের ব্যর্থতার কারণ জানতে কোহলিকে ডেকেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা। তাঁদের নিজের মতামত জানিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। কোহলির পারফরম্যান্স নিয়ে অবশ্য প্রশ্ন ওঠেনি। এশিয়া কাপ থেকেই চেনা ছন্দে রয়েছেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি সর্বোচ্চ রানশিকারি। বোর্ড কর্তাদের নিজের বক্তব্য জানানোর পর স্ত্রী-কন্যাকে নিয়ে নিখাদ ছুটি কাটাচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন