Virushka

এ বার শেয়ারবাজারেও বিরুষ্কা! দ্বিতীয় সন্তানের জন্মের পর নতুন ইনিংস শুরু করলেন বিরাট-অনুষ্কা

একটি সংস্থার বিনিয়োগকারী বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। কানাডার একটি সংস্থার সঙ্গে যোগ রয়েছে কোহলিদের বিনিয়োগ করা সংস্থাটির। সেই সংস্থা শেয়ারবাজারে এল। সম্মতি দিল সেবিও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৫:৩৪
Share:

অনুষ্কা শর্মার সঙ্গে বিরাট কোহলি। —ফাইল চিত্র।

জুটি বেঁধে নতুন ইনিংস শুরু করলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। একটি সংস্থার বিনিয়োগকারী তাঁরা। কানাডার একটি সংস্থার সঙ্গে যোগ রয়েছে কোহলিদের বিনিয়োগ করা সংস্থাটির। সেই সংস্থা শেয়ারবাজারে এল। সম্মতি দিল সেবিও।

Advertisement

২০২২ সালের অগস্ট মাসে বিরাট এবং অনুষ্কার বিনিয়োগ করা সংস্থাটি শেয়ারবাজারে নামার জন্য কাগজপত্র জমা দিয়েছিল। কিন্তু ২০২৩ সালের ৩০ জানুয়ারি সেবির তরফে সেই কাগজ ফেরত পাঠানো হয়। বলা হয় আবার নতুন করে কাগজ জমা দিতে। সেই মতো গত বছর এপ্রিলে আবার কাগজ জমা দেয় ওই সংস্থা। তারা ১২৫০ কোটি টাকার আইপিও বাজারে ছাড়তে চেয়েছে।

১৫ ফেব্রুয়ারি বিরাটের দ্বিতীয় সন্তানের জন্ম হয়। ২০ ফেব্রুয়ারি সে কথা ঘোষণা করেন বিরুষ্কা। তাঁদের ছেলে অকায়ের জন্ম হয়। তার পরে আরও একটি জায়গায় এই জুটি একসঙ্গে কাজ করবে।

Advertisement

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ়ে খেলেননি বিরাট। স্ত্রী অনুষ্কার পাশে থাকার জন্য লন্ডনে গিয়েছিলেন তিনি। সেখানেই স্ত্রীর পাশে ছিলেন বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন