Virat Kohli

Virat Kohli: নেটে অনুশীলনে মগ্ন কোহলী, পরামর্শ দিলেন এক ‘বিশেষ’ ব্যক্তি

প্রথম টেস্টে তিনি খেলছেন না ঠিকই। কিন্তু বিরাট কোহলীর প্রস্তুতিতে কোনও খামতি নেই। দীর্ঘদিন তাঁর ব্যাট থেকে বড় রান আসেনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৫:৫০
Share:

বিরাট কোহলী। ফাইল ছবি

প্রথম টেস্টে তিনি খেলছেন না ঠিকই, কিন্তু বিরাট কোহলীর প্রস্তুতিতে কোনও খামতি নেই। দীর্ঘদিন তাঁর ব্যাট থেকে বড় রান আসেনি। মুম্বইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে রানের খরা কাটাতে মরিয়া তিনি। তার জন্য পরামর্শ নিচ্ছেন এক ‘বিশেষ’ ব্যক্তিরও।

Advertisement

দিনদুয়েক আগে কোহলীর অনুশীলনে হাজির হয়েছিল একটি বিড়াল। তাকে কোলে নিয়ে ছবিও তুলেছিলেন কোহলী। বৃহস্পতিবার কোহলীকে পরামর্শ নিতে দেখা গেল সঞ্জয় বাঙ্গারকে। ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ কোহলীর ভুলত্রুটি শুধরে দিলেন। পাশাপাশি তাঁর টেকনিকও ঠিক করে দিলেন। নেটে দীর্ঘক্ষণ কোহলীকে সাহায্য করেছেন বাঙ্গার।

উল্লেখ্য, কোহলীর আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কোচ করা হয়েছে বাঙ্গারকে। ফলে আগামী দিনে এই দু’জনকে ফের জুটি বাঁধতে দেখা যাবে। তার আগে নিজেদের পুরনো সম্পর্ক আর এক বার ঝালিয়ে নিলেন কোহলী।

Advertisement

দ্বিতীয় টেস্ট মুম্বইয়েই হওয়ায় কোহলীকে দলের সঙ্গে অন্য কোথাও পাড়ি দিতে হবে না। কানপুর থেকেই দল মুম্বইয়ে চলে আসবে। প্রথম টেস্টে বিশ্রাম নিয়েছেন কোহলী। দ্বিতীয় টেস্টে অধিনায়কত্বের ব্যাটন উঠবে তাঁর হাতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন