Virat Kohli

বিশ্বকাপ শেষ হতেই সরে গেলেন কোহলির ম্যানেজার, রোহিতের শ্যালকের সঙ্গে বিচ্ছেদ বিরাটের

বিরাট কোহলির সঙ্গে আর সম্পর্ক নেই রোহিত শর্মার শ্যালকের। তিনি বিরাটের ম্যানেজার ছিলেন। বিশ্বকাপের পর তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল বিরাটের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৮:০৫
Share:

বিরাট কোহলি এবং রোহিত শর্মা। —ফাইল চিত্র।

বিশ্বকাপ ফাইনাল শেষ হয়েছে রবিবার। তার পরেই বিরাট কোহলির ম্যানেজার বান্টি সাজদেহের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেল তাঁর। কেন এই বিচ্ছেদ হল তা এখনও জানা যায়নি। তবে সূত্রের খবর কোহলি নিজের একটি সংস্থা শুরু করতে চলেছেন। বান্টি সম্পর্কে রোহিত শর্মার শ্যালক।

Advertisement

কর্নারস্টোন নামক একটি সংস্থার মালিক বান্টি। তিনি বহু দিন ধরেই বিরাটের ম্যানেজার হিসাবে কাজ করছেন। এ বার বিরাট নিজের সংস্থা তৈরি করতে চলেছেন। সেই কারণে বান্টির সঙ্গে ছাড়াছাড়ি হচ্ছে বলে মনে করছেন অনেকে। একটি সূত্রে জানা গিয়েছে যে, রোহিত, লোকেশ রাহুল, অজিঙ্ক রাহানে এবং শুভমন গিলের মতো ক্রিকেটারের ম্যানেজার হিসাবেও বান্টির সংস্থা কাজ করেছে। তবে তাঁরা আগেই কর্নারস্টোনের সঙ্গে বিচ্ছেদ করেছেন। বিরাট এত দিন তাঁর ম্যানেজার হিসাবে বান্টিকে রেখে দিয়েছিলেন।

কর্নারস্টোন সংস্থাটি বিরাটের সমস্ত বিজ্ঞাপন সংক্রান্ত বিষয় দেখাশোনা করত। শোনা যায়, বিরাট এবং বান্টির ব্যক্তিগত সম্পর্ক খুব ভাল। তাঁরা একে অপরকে গভীর রাতেও ফোন করতে পারেন। তাঁরা দু’জন মিলে বহু সংস্থার সঙ্গে চুক্তি করেছেন। একটি ক্রীড়া সংস্থার সঙ্গে ১০০ কোটির চুক্তি করেছিলেন তাঁরা। বিরাট নিজেও কর্নারস্টোন সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন।

Advertisement

বিরাট চলে গেলেও আরও অনেক তারকার সঙ্গে চুক্তি রয়েছে কর্নারস্টোনের। সেই তালিকায় রয়েছেন পিভি সিন্ধু, সানিয়া মির্জা, উমেশ যাদব, কুলদীপ যাদব, যশ ঢুল এবং আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন