India vs South Africa 2022

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে উঠে কার সঙ্গে ফোনে ব্যস্ত কোহলি? দেখতে পেলেন সমর্থকরা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে জয়ের পরে টিম বাসে উঠে ফোনে ব্যস্ত হয়ে পড়েন বিরাট কোহলি। কার সঙ্গে কথা বলছিলেন তিনি? সেটা দেখতে পেলেন ভারতীয় সমর্থকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৭
Share:

কার সঙ্গে ফোনে কথা বলছিলেন কোহলি ! —ফাইল চিত্র

দক্ষিণ আফ্রিকাকে হারানোর পরে টিম বাসে উঠেই ফোনে ব্যস্ত বিরাট কোহলি। নিজের আসনে বসে এক মনে ভিডিয়ো কল করছেন তিনি। কিন্তু কার সঙ্গে কথা বলছেন কোহলি? সেটা দেখতে পেলেন সমর্থকরা। আসলে কোহলি নিজেই দেখালেন। ফোনের অপর প্রান্তে তখন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, গ্রিনফিল্ড স্টেডিয়াম থেকে বেরিয়ে যাচ্ছে ভারতের টিম বাস। সেই সময় বাসের পাশে দাঁড়িয়ে ছিলেন অনেক সমর্থক। জানলার ধারে কোহলিকে বসে থাকতে দেখে তাঁরা চিৎকার শুরু করেন। ফোনে কথা বলছিলেন কোহলি। হঠাৎ তিনি ফোন তুলে সমর্থকদের দেখান যে কার সঙ্গে কথা বলছেন। ফোনে অনুষ্কাকে দেখতে পেয়ে সমর্থকদের চিৎকার আরও বেড়ে যায়।

তাঁর কেরিয়ারে অনুষ্কার কতটা অবদান রয়েছে তা বার বার বলেছেন কোহলি। এশিয়া কাপে শতরানের খরা কাটানোর পরেও কোহলির মুখে ছিল শুধুই অনুষ্কার কথা। খারাপ সময়ে অনুষ্কা কী ভাবে তাঁকে শক্তি ও সাহস জুগিয়েছিলেন, সে কথা জানিয়েছেন কোহলি। ম্যাচ শেষে তাই স্ত্রীর সঙ্গেই কথা বলতে দেখা গেল তাঁকে।

Advertisement

এশিয়া কাপ থেকে ছন্দে ফিরেছেন কোহলি। এশিয়া কাপে ভারতীয় ব্যাটারদের মধ্যে সব থেকে বেশি ২৭৬ রান করেছেন তিনি। ১০২০ দিন পরে আম্তর্জাতিক ক্রিকেটে শতরান এসেছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও ভাল খেলেছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে রান না পেলেও এখনও দু’টি ম্যাচ বাকি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেই দু’টি ম্যাচে বড় রান করতে চাইবেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন