Virat Kohli

বিরাট কোহলির গলায় কিশোর কুমারের গান, কোন গান গাইলেন ভারতের প্রাক্তন অধিনায়ক?

কিশোর কুমারের বাড়ি কিনে সেটাকে রেস্তরাঁ বানিয়েছেন বিরাট। মুম্বইয়ে তাঁর রেস্তরাঁ চালু হয়ে যাবে কয়েক দিনের মধ্যেই। সেই রেস্তরাঁতে বসেই কিশোরের গান গাইলেন বিরাট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৮:৪৫
Share:

কিশোর কুমারের বাড়ি কিনে সেটাকে রেস্তরাঁ বানিয়েছেন বিরাট। —ফাইল চিত্র

গান গাইলেন বিরাট কোহলি! যিনি ব্যাট হাতে বোলারদের শাসন করেন, তিনি গানও গাইতে পারেন। নেটমাধ্যমে বিরাটের রেস্তরাঁর একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োতেই বিরাটকে গান গাইতে শোনা যায়। তাঁর প্রিয় গায়ক কিশোর কুমারের গান গাইলেন তিনি।

Advertisement

কিশোর কুমারের বাড়ি কিনে সেটাকে রেস্তরাঁ বানিয়েছেন বিরাট। মুম্বইয়ে তাঁর রেস্তরাঁ চালু হয়ে যাবে কয়েক দিনের মধ্যেই। সেই রেস্তরাঁতে বসেই কিশোরের গান গাইলেন বিরাট। ভারতের প্রাক্তন অধিনায়ক গাইলেন, “মেরে মেহবুব কয়ামত হোগি…”। ১৯৬৪ সালে ‘মিস্টার এক্স ইন বোম্বে’ ছবিতে এই গান গেয়েছিলেন কিশোর। বিরাট জানিয়েছেন যে, এটাই তাঁর প্রিয় গান।

বিরাটের সঙ্গে ছিলেন অভিনেতা মনিষ পল। তিনিই গাইতে বলেছিলেন বিরাটকে। মনিষ অবাক হয়ে যান বিরাটের গান গাওয়া শুনে। মনিষ বলেন, “আমি তো জানতাম না আপনি এত ভাল গান করেন। অসাধারন।” বিরাটও মনিষের কাছে গান শুনতে চান। কিন্তু শর্ত দেন যে, গানের মধ্যে খাবারের নাম আনতে হবে। মনিষ “দিলবর মেরে, কব তক মুঝে…” গানটি করেন। তবে সেই গানে ডিমসম এবং অ্যাভাকাডোর নাম নিয়ে আসেন।

Advertisement

বিরাটের রেস্তরাঁর সেই ভিডিয়ো।

সঙ্গীত শিল্পী কিশোরের ভক্ত বিরাট। মুম্বইয়ে ‘গৌর কুঞ্জ’ নামে একটি বাড়ি ছিল কিশোরের। সেই বাড়িটি কিনেই রেস্তরাঁ বানিয়েছেন বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন