ICC World Cup 2023

মাঠ থেকে গ্যালারিতে ইশারা কোহলির! দলের সঙ্গে হোটেলে ফিরলেন না, কার সঙ্গে কোথায় গেলেন?

শনিবার নরেন্দ্র মোদী স্টেডিয়াম থেকে দলের সঙ্গে হোটেলে ফেরেননি কোহলি। বিশেষ এক জনের সঙ্গে গাড়িতে আলাদা চলে যান তিনি। মাঠ থেকেই ইশারায় তাঁকে জানিয়েছিলেন আলাদা যাওয়ার কথা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১২:০৪
Share:

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

ভারত-পাকিস্তান ম্যাচ শেষ হওয়ার পর শনিবার সতীর্থদের সঙ্গে হোটেলে ফেরেননি বিরাট কোহলি। মাঠেই রোহিত শর্মাদের সে কথা জানিয়ে দেন প্রাক্তন অধিনায়ক। ভারত-পাকিস্তান ম্যাচের এক দর্শকের সঙ্গে বেরিয়ে যান তিনি।

Advertisement

গ্যালারিতে বসে ভারত-পাকিস্তান ক্রিকেটের উত্তেজনার আঁচ নেওয়া সেই দর্শক আর কেউ নন। তিনি কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা। খেলা শেষ হওয়ার পর বলিউড অভিনেত্রীকে মাঠ থেকেই ইশারায় আলাদা যাওয়ার কথা জানান কোহলি। হাতের ইশারায় কথা বলে নেন স্বামী-স্ত্রী। কোহলি হাতের মুদ্রায় বোঝানোর চেষ্টা করেন, আমরা একসঙ্গে গাড়িতে ফিরব। আমিই চালাব গাড়ি। পাকিস্তানের বিরুদ্ধে জয়ের অভিনন্দন জানানোর পাশাপাশি কোহলিকে হাতের ইশারার মাধ্যমেই অনুষ্কা উত্তর দেন।

ইশারায় কথার সময় কোহলি ছিলেন মাঠে। আর অনুষ্কা ছিলেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামের ভিআইপি বক্সে। তাঁদের ইশারায় কথা বলার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতে সময় লাগেনি। তাতে অবশ্য অনুষ্কাকে দেখা যায়নি। শুধু তাঁর হাতের মুদ্রা দেখা গিয়েছে। কোহলিকে অবশ্য পরিষ্কার দেখা গিয়েছে ভিডিয়োতে। তখন তাঁর পাশে ভারতীয় দলের অন্য ক্রিকেটারেরাও ছিলেন।

Advertisement

বিশ্বকাপে প্রথম তিনটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে ভারত। কোহলিদের পরের খেলা আগামী বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে পুণেতে। অর্থাৎ, হাতে কিছুটা বিশ্রামের সুযোগ রয়েছে। সম্ভবত সে কারণেই পাকিস্তান ম্যাচ জিতে মাঠ থেকেই স্ত্রীর সঙ্গে খানিকটা সময় কাটাতে বেরিয়ে যান কোহলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন