David Warner

David Warner: দক্ষিণী নায়কের দেহে ওয়ার্নারের মুখ, ছবির কারিকুরিতে মজার মন্তব্য কোহলীর

করোনা সংক্রমণ অতিমারির আকার নেওয়ার পরে প্রায় দু’বছর বন্ধ ছিল খেলাধুলো। সেই সময়ই নেটমাধ্যমে হাত পাকান ওয়ার্নার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৪:৪৬
Share:

ছবিতে কারিকুরি ওয়ার্নারের ছবি: টুইটার থেকে।

খেলার পাশাপাশি নেটমাধ্যমেও সমান সাবলীল অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। তবে এ বার এক অদ্ভুত কাণ্ড করেছেন তিনি। দক্ষিণী নায়ক অল্লু অর্জুনের দেহে নিজের মুখ বসিয়ে দিয়েছেন তিনি। অল্লুর ছবির কিছু দৃশ্যে এই কারিকুরি করেছেন তিনি। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। তাতে মজার মন্তব্য করেছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলী

Advertisement

নিজের ইনস্টাগ্রামে ভিডিয়ো প্রকাশ করে ওয়ার্নার লিখেছেন, ‘ক্যাপশন করুন’। তার জবাবে কোহলী লিখেছেন, ‘বন্ধু তুমি কি ঠিক আছ’? সঙ্গে সঙ্গে তার জবাব দিয়েছেন ওয়ার্নার। লিখেছেন, ‘একটু ফুলে রয়েছে (অ্যাশেজে প্রথম টেস্টে পাঁজরে চোট পেয়েছেন ওয়ার্নার। দ্বিতীয় টেস্টে হয়তো খেলতে পারবেন না তিনি)। কিন্তু আমি জানি তুমি আমার মাথার কথা বলছ। ওটা কোনও দিন ঠিক ছিল না’।

Advertisement

করোনা সংক্রমণ অতিমারির আকার নেওয়ার পরে প্রায় দু’বছর বন্ধ ছিল খেলাধুলো। সেই সময়ই নেটমাধ্যমে হাত পাকান ওয়ার্নার। ইনস্টাগ্রামে একের পর এক ভিডিয়ো প্রকাশ করেন তিনি। কোথাও দেখা যায় জনপ্রিয় বলিউড গানের সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন। আবার কোথাও দেখা যায় দক্ষিণী ছবি বাহুবলীর পোশাক পরে স্ত্রী, সন্তানদের সঙ্গে নাচছেন ওয়ার্নার। সেই ভিডিয়োগুলি ভাইরাল হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন