Chris Gayle

সৌরভহীন ইডেন দেখতে পারে অন্য বাঁহাতির দাপট, সহবাগের দলে নাম লেখালেন ‘ইউনিভার্স বস’

লেজেন্ডস লিগে খেলতে চলেছেন ক্রিস গেল। বীরেন্দ্র সহবাগের দলের হয়ে খেলবেন তিনি। গুজরাজ জায়ান্টস দলে নাম লেখা লেখালেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৫:১২
Share:

টি-টোয়েন্টি ক্রিকেটে গেলের দক্ষতা রয়েছে। —ফাইল চিত্র

লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে আসছেন ক্রিস গেল। গুজরাত জায়ান্টস দলে নাম লেখালেন তিনি। বীরেন্দ্র সহবাগ সেই দলের অধিনায়ক। আদানি স্পোর্টসলাইনের দল গুজরাতের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের ‘ইউনিভার্স বস’ গেল।

Advertisement

ইডেনে ১৬ সেপ্টেম্বর থেকে শুরু লেজেন্ডস লিগ ক্রিকেট। উদ্বোধনী ম্যাচে খেলার কথা প্রাক্তন ক্রিকেটারদের। সেই ম্যাচে ভারতের হয়ে নামার কথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু তিনি খেলতে পারবেন না বলে জানিয়েছেন। তাঁর মতে, পেশাদারি দায়বদ্ধতা এবং ক্রিকেট প্রশাসনে ক্রমাগত কাজের চাপের কারণেই খেলা হচ্ছে না। দলে ক্রিকেটার সই করানোর জন্য আর তিন দিন বাকি। গুজরাত দল ইতিমধ্যেই পাঁচ কোটি ৫১ লক্ষ ৮০ হাজার টাকা খরচ করে ফেলেছে। তাদের হাতে ছিল দু’কোটি ৪৮ লক্ষ ২০ হাজার টাকা। লেজেন্ডস লিগের সিইও রমন রাহেজা বলেন, “শুক্রবারের তালিকার পর ক্রিস গেলকে কিনতে চেয়েছে গুজরাত জায়ান্টস। তাদের হাতে মোট আট কোটি টাকা ছিল। তার মধ্যে যা পড়ে ছিল তা দিয়ে গেলকে কিনতে চেয়েছিল তারা। গেলকে ওদের হয়েই খেলতে দেখা যাবে।”

টি-টোয়েন্টি ক্রিকেটে গেলের দক্ষতা রয়েছে। বিভিন্ন লিগে খেলেছেন তিনি। আইপিএলেও একাধিক ম্যাচ খেলেছেন। গুজরাত দলে সহবাগ, গেল ছাড়াও রয়েছেন পার্থিব পটেল, অশোক ডিন্ডা, গ্রেম সোয়ান, অজন্তা মেন্ডিসের মতো ক্রিকেটাররা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন