Rishabh Pant

প্রকাশ্যে শুধু ঊর্বশী! কোথায় পন্থের আসল বান্ধবী? ঋষভের দুর্ঘটনার পর থেকেই নিখোঁজ

গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে ঋষভ পন্থ হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তাঁর আসল বান্ধবীরও কোনও খোঁজ নেই। কোথায় রয়েছেন ভারতীয় ক্রিকেটারের বান্ধবী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:৫৬
Share:

গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ঋষভ পন্থ। সুস্থ হয়ে মাঠে ফিরতে এখনও অনেক দিন সময় লাগবে তাঁর। ফাইল চিত্র

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর থেকে হাসপাতালে ভর্তি ঋষভ পন্থ। কিন্তু তার পর থেকে কোনও খোঁজ নেই পন্থের বান্ধবী ইশা নেগির। কোথায় গেলেন তিনি? ভারতীয় ক্রিকেটারের সঙ্গে হাসপাতালেও দেখা করতে যাননি। তা হলে? দু’জনের মধ্যে সম্পর্ক কি খারাপ হয়েছে? সেই কারণেই কি সামনে আসছেন না ইশা?

Advertisement

পন্থের কয়েক জন বন্ধু জানিয়েছেন, দুর্ঘটনার খবর শুনে বাক্‌রুদ্ধ হয়ে পড়েছেন ইশা। তিনি এখনও বিশ্বাস করে উঠতে পারেননি। সেই কারণেই সামনে আসছেন না তিনি। এমনকি নেটমাধ্যমে সদা সক্রিয় ইশার ইনস্টাগ্রাম প্রোফাইলে গত ৩০ ডিসেম্বরের পর থেকে আর কোনও পোস্ট নেই। তবে পন্থের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। ভারতীয় ক্রিকেটারের বোন সাক্ষীর সঙ্গে ইশার সম্পর্ক বেশ ভাল। সাক্ষীর কাছেই সব খবর পাচ্ছেন তিনি।

তা হলে কি হাসপাতালে পন্থকে দেখতে যাবেন না ইশা? পন্থের বন্ধুরা জানিয়েছেন, যাবেন। তবে কবে যাবেন, তা ঠিক নেই। কারণ, এখনও দুর্ঘটনার ধাক্কা কাটিয়ে স্বাভাবিক হতে পারেননি সাক্ষী। নিজেকে কিছুটা সামলে নিয়ে তার পর হাসপাতালে যাবেন তিনি।

Advertisement

ইশার সঙ্গে পন্থ। ছবি: ইনস্টাগ্রাম

পন্থের সঙ্গে অভিনেত্রী উর্বশী রওতেলার সম্পর্ক নিয়ে জল্পনার মধ্যেই শোনা গিয়েছিল ইশার নাম। ২০১৮ সাল থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। নেটমাধ্যমে একসঙ্গে দু’জনেই অসংখ্য ছবি রয়েছে। যদিও প্রকাশ্যে সম্পর্ক নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায়নি তাঁদের।

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে ইতিমধ্যেই অস্ত্রোপচার হয়েছে পন্থের। গাড়ি দুর্ঘটনায় ডান পায়ের হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল তাঁর। সেখানেই অস্ত্রোপচার করেছেন চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে খবর, অস্ত্রোপচার করেছেন ডাক্তার দীনশ পারদিওয়ালা ও তাঁর সহযোগীরা। কোকিলাবেন হাসপাতালের পাশাপাশি তিনি সরাসরি বোর্ডের সঙ্গে যুক্ত এবং ক্রিকেটারদের শারীরিক ফিটনেসের ব্যাপারে ওয়াকিবহাল। তাঁর অধীনেই চিকিৎসাধীন রয়েছেন পন্থ। প্রায় ৩ ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয়েছে পন্থের। তবে এখনও সুস্থ হতে দীর্ঘ দিন সময় লাগবে তাঁর। হাসপাতাল পন্থকে নিয়ে কোনও বুলেটিন দেয়নি। যে হেতু ভারতীয় ক্রিকেটারের চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব বিসিসিআইয়ের, তাই তারাই এই বিষয়ে জানাবে।

দুর্ঘটনার পরে প্রথমে দেহরাদূনের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল পন্থকে। কিন্তু সেখানে তাঁকে রাখতে চায়নি বিসিসিআই। এয়ার অ্যাম্বুল্যান্সে করে মুম্বইয়ে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। বোর্ড সূত্রের খবর, পন্থের চোটের ধরন যা, তাতে অন্তত চার মাস লাগবে সেরে উঠতে। মাঠে ফিরতে অন্তত দরকার ছ’মাস। ফলে শ্রীলঙ্কা, নিউ জ়িল্যান্ড, অস্ট্রেলিয়া সিরিজ়‌ এবং আইপিএল কোনও ভাবেই খেলা হবে না পন্থের। জুন মাসে রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। সেখানে যদি ভারত খেলতে পারে, তা হলে ওই ম্যাচে পন্থকে মাঠে দেখা যেতে পারে। সেটাও নির্ভর করছে কতটা দ্রুত চিকিৎসায় সাড়া দিয়ে তিনি সেরে ওঠেন, তার উপরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন