India vs South Africa 2022

India Vs South Africa: রাজকোটে ভারত-দক্ষিণ আফ্রিকা চতুর্থ টি২০ ম্যাচ নিয়ে হঠাৎ অনিশ্চয়তা, কেন

শুক্রবার গুজরাতের রাজকোটে চতুর্থ টি২০-তে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে ঋষভ পন্থরা। কিন্তু খেলা কি আদৌ হবে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১২:৩৭
Share:

বৃষ্টিতে কি ভেস্তে যাবে চতুর্থ টি২০ ছবি: পিটিআই

তৃতীয় টি২০ ম্যাচ জিতে সিরিজ বাঁচিয়ে রেখেছে ভারত। শুক্রবার গুজরাতের রাজকোটে চতুর্থ টি২০-তে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে ঋষভ পন্থরা। কিন্তু খেলা কি আদৌ হবে? বৃষ্টির জেরে খেলা ভেস্তে যাবে না তো! গত কয়েক দিন ধরে রাজকোটের আবহাওয়া এ রকম অনেক প্রশ্ন তুলছে।

Advertisement

গত কয়েক দিন ধরে রাজকোটের আকাশ মেঘলা। বৃহস্পতিবার বৃষ্টি হয়েছে। শুক্রবারও সন্ধ্যার দিকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এই পরিস্থিতিতে গত কয়েক দিন ধরে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠ ঢেকে রাখা হয়েছে। শুক্রবার বেশি বৃষ্টি না হলে পুরো খেলা হবে বলে আশা করছেন সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের আধিকারিকরা।

সিরিজে এখন ২-১ ব্যবধানে এগিয়ে দক্ষিণ আফ্রিকা। সিরিজ জিততে বাকি দুই ম্যাচের মধ্যে একটিতে জিতলেই হবে তেম্বা বাভুমাদের। অন্য দিকে ভারতকে সিরিজ জিততে হলে বাকি দু’টি ম্যাচই জিততে হবে। এই পরিস্থিতিতে রাজকোটে খেলা না হলে বেশি সমস্যায় পড়বে ভারতীয় দল।

Advertisement

প্রথম দুই ম্যাচে ভারতকে সহজে হারিয়েছিল দক্ষিণ আফ্রিকা। তৃতীয় ম্যাচে ছবিটা বদলে যায়। ভারতের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড় ও ঈশান কিশন অর্ধশতরান করেন। হর্ষল পটেল চার ও যুজবেন্দ্র চহাল তিনটি উইকেট নেন। ৪৮ রানে ম্যাচ জেতে ভারত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন