Wriddhiman Saha

Wriddhiman Saha: বাংলা ছাড়তে চাইছেন ঋদ্ধিমান, সিএবির থেকে অব্যাহতি চাইলেন উইকেটরক্ষক

সিএবির থেকে ছাড়পত্র চেয়েছেন ঋদ্ধি। ভারতীয় দল থেকে বাদ পড়া ঋদ্ধি কি তবে অন্য রাজ্যের হয়ে খেলার কথা ভাবছেন? তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২১:১৫
Share:

ঋদ্ধিমান সাহা। ফাইল ছবি।

বাংলার হয়ে আর খেলতে রাজি নন ঋদ্ধিমান সাহা। ভারতীয় উইকেটরক্ষকের ঘনিষ্ঠ সূত্রে খবর, বাংলার ক্রিকেট সংস্থার কাছে মৌখিক ভাবে ছাড়পত্র চেয়েছেন ঋদ্ধি। রঞ্জির নক আউট পর্বে তাই ঋদ্ধিমানকে বাংলার হয়ে যে খেলতে দেখা যাবে না তা এক প্রকার নিশ্চিত।

মঙ্গলবার সকালে আনন্দবাজার অনলাইন জানিয়েছিল, ঋদ্ধির বাংলার হয়ে রঞ্জি ট্রফিতে খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। বেলা গড়াতে সেটাই সত্যি হল। বাংলার হয়ে আর কোনও দিন ঋদ্ধিকে খেলতে দেখা যাবে কি না সেই নিয়েই শুরু হয়েছে সংশয়। সূত্রের খবর, সিএবির থেকে ছাড়পত্র চেয়েছেন ঋদ্ধি। ভারতীয় দল থেকে বাদ পড়া ঋদ্ধি কি তবে অন্য রাজ্যের হয়ে খেলার কথা ভাবছেন? তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে সেই আশঙ্কা উড়িয়েও দেওয়া যাচ্ছে না।

Advertisement

বাংলা দলের অনেকেই চাইছিলেন ঋদ্ধি রঞ্জি ট্রফিতে খেলুন। কিন্তু সিএবির এক কর্তার সঙ্গে মনোমালিন্যের জেরেই নাকি বাংলা ছাড়তে চান ঋদ্ধি।

সোমবার দল নির্বাচনের সময় নাকি মহম্মদ শামির সঙ্গে কথা বললেও বোর্ডের তরফে ঋদ্ধির সঙ্গে কথা না বলেই ২২ জনের দলে তাঁর নাম ঘোষণা করে দেওয়া হয়। উল্লেখ্য, রঞ্জির গ্ৰুপ পর্বে ব্যক্তিগত কারণে খেলতে রাজি হননি ঋদ্ধি। এর ফলেই সিএবির এক কর্তার সঙ্গে মনোমালিন্য হয় তাঁর। যা আরও বাড়ল নক আউট পর্বের দল ঘোষণার পর।

Advertisement

ভারতীয় দল থেকে বাদ। আইপিএলে দুর্দান্ত ছন্দ। রঞ্জিতে বাংলার হয়ে খেলতে রাজি নন। এমন অবস্থায় ঋদ্ধিকে ফের কোন জার্সিতে মাঠে দেখা যাবে সেই দিকে তাকিয়ে তাঁর ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন