Yuzvendra Chahal

চহাল যে ক্রিকেট খেলেন জানতেনই না, লকডাউনের সময়ের প্রেমের গল্প শোনালেন স্ত্রী ধনশ্রী

এক সময় তাঁদের বিয়ে ভেঙে যাওয়ার জল্পনা তৈরি হয়েছিল। সব পেরিয়ে যুজবেন্দ্র চহাল এবং ধনশ্রী বর্মার সম্পর্ক এখন অনেকটাই ভাল। সম্প্রতি এক অনুষ্ঠানে নিজেদের প্রেমের গল্প শোনালেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৬:২০
Share:

যুজবেন্দ্র চহাল এবং স্ত্রী ধনশ্রী বর্মা। — ফাইল চিত্র

এক সময় তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। বিয়ে ভেঙে যাওয়ার জল্পনা তৈরি হয়েছিল। সে সব পেরিয়ে যুজবেন্দ্র চহাল এবং ধনশ্রী বর্মার সম্পর্ক এখন অনেকটাই ভাল হয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের প্রেম এবং প্রথম দেখা হওয়ার মুহূর্ত নিয়ে মুখ খুলেছেন তাঁরা। ধনশ্রী জানিয়েছেন, প্রথম কথা হওয়ার সময় তিনি জানতেনই না যে চহাল ক্রিকেট খেলেন।

Advertisement

‘দ্য রণবীর শো’ নামে একটি অনুষ্ঠানে চহাল বলেছেন, “টিকটকে ওর নাচ এবং প্রচুর রিল দেখে বার্তা পাঠিয়েছিলাম। তখন লকডাউন চলছে। ওর কাছে জানতে চেয়েছিলাম যে অনলাইন ক্লাসের কোনও ব্যবস্থা রয়েছে কি না। আসলে তখন কিছুই করার ছিল না। ওকে মেসেজ করার পরেই অনলাইন ক্লাস শুরু করি। প্রথম দু’মাস নাচ ছাড়া কোনও বিষয়ে কথা হয়নি। ওর সঙ্গে ফ্লার্টও (প্রেমের অভিনয়) করিনি। এমনকি আমরা বন্ধুও ছিলাম না। স্রেফ নাচ নিয়েই কথা হত।”

চহাল আরও জানিয়েছেন, লকডাউনের সময় ধনশ্রীর সঙ্গে কথা বলে তাঁর আচরণ দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। ধনশ্রীর সঙ্গে তাঁর কথা বলতে ভালই লাগত। তাই সরাসরি বিয়ের কথাই বলেছিলেন তিনি। চহাল বলেছেন, “আমি ওকে জিজ্ঞাসা করতাম, কী ভাবে লকডাউনের মতো এই পরিবেশেও তুমি এত হাসিখুশি থাকো। তখন ও নিজের জীবন নিয়ে আমার সঙ্গে কথা বলা শুরু করল। সেখান থেকেই আমাদের কথাবার্তা শুরু। ওর আচরণ ভালই লাগত। ও যেমন নিজেই নিজেকে তৈরি করেছে, আমিও তাই। আমি মাকে জানালাম যে এই মেয়েটাকে আমি পছন্দ করি। তার পরেই ধনশ্রীকে বললাম, আমি তোমার সঙ্গে ডেটে যেতে চাই না। বিয়ে করতে চাই। সরাসরি বলে দিয়েছিলাম। আত্মবিশ্বাস ছিল যে ও না করবে না।”

Advertisement

চহালের ক্রিকেটার হওয়ার প্রসঙ্গে ধনশ্রী বলেছেন, “একসময় খুব ক্রিকেট দেখতাম। যখন থেকে ক্রিকেট দেখা বন্ধ করলাম তখনই ওর অভিষেক হল। আমার মতে, সেটা ভালই হয়েছে। নাচ শেখা শুরু করার সময় জানতামই না চহাল কী করে। নাচ নিয়ে খুব দায়বদ্ধ ছিল ও। বাড়িতে যা করতে বলতাম সেটাই করত। আমাকে ভিডিয়ো পাঠাত। দেখে ভাল লাগত যে অল্প সময়ে ও অনেকটা উন্নতি করেছে। তাই জন্যেই মাত্র দু’মাসের ক্লাস করেছিল। ও নম্রতা বেশি করে আমার নজর কেড়েছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন