Sachin Tendulkar

প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন সচিন-বীরুরা

দেশবাসীকে ৬৯তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর, মহম্মদ কইফ এবং বীরেন্দ্র সহবাগ। শুভেচ্ছা জানিযে একটি ভিডিও টুইটারে পোস্ট করেন সচিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৮ ১৭:৪০
Share:

সচিন তেন্ডুলকর।—ফাইল চিত্র।

দেশবাসীকে ৬৯তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর, মহম্মদ কইফ এবং বীরেন্দ্র সহবাগ। শুভেচ্ছা জানিযে একটি ভিডিও টুইটারে পোস্ট করেন সচিন। ভিডিও ক্যাপশনে মাস্টার ব্লাস্টার লেখেন, “সকলেকে জানাই ৬৯তম প্রজাতন্ত্র দিবসের আন্তরিক শুভেচ্ছা।”

Advertisement

দেশের সামরিক বাহিনীকে সম্মান জানিয়ে বীরু লেখেন, “আমাদের সেনাদের সম্মান জানাই যাঁরা আমাদের রক্ষা করার জন্য ঠান্ডা, গরম উপেক্ষা করে পাহারা দেন।”

স্বাধীনতা সংগ্রামীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কইফ লেখেন, “সেই সকল স্বাধীনতা সংগ্রামী এবং সেনানিদের বলিদানকে স্যালুট জানাই যাঁরা আমাদের স্বাধীনতার স্বপ্নকে বাস্তবায়িত করেছেন।”

Advertisement

বীরু এবং সচিনের পাশাপাশি প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান বর্তমান ভারতীয় দলের ক্রিকেটাররাও। রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহালও শুভেচ্ছা জানিয়ে টুইট করেন।

আরও পড়ুন: কেকেআর-এই ফিরতে চান ইউসুফ

আরও পড়ুন: আইপিএল নিলামের আগে কোথায় কোন দল?

দেশবাসীকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে চাহাল লেখেন, “সকলেকে জানাই প্রজাতন্ত্র দিবসের অনেক শুভেচ্ছা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন