Entertainment news

এই বলিউড নায়িকার সঙ্গে ডেট করছেন লোকেশ রাহুল?

কারণ ওই ছবিতে এই বলিউড নায়িকার সঙ্গে মুম্বইয়ের একটি হোটেলে সময় কাটাতে দেখা গিয়েছে রাহুলকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ জুন ২০১৮ ১১:৪৫
Share:
০১ ০৬

আরও একবার ক্রিকেটের সঙ্গে জুটি বাঁধতে চলেছে বলিউড? সম্প্রতি এ বারের আইপিএলের অন্যতম সেরা ব্যাটসম্যান লোকেশ রাহুলের একটি ছবি সেই জল্পনাই উস্কে দিল। কারণ ওই ছবিতে বলিউড নায়িকা নিধি অগ্রবালের সঙ্গে মুম্বইয়ের একটি হোটেলে সময় কাটাতে দেখা গিয়েছে রাহুলকে।

০২ ০৬

সোশ্যাল মিডিয়ায় রাহুলের এক ফ্যানক্লাব সেই ছবি পোস্ট করে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে তাঁদের ছবিতে। তাঁরা নাকি ডেট করছেন, এমনই মত রাহুল-নিধি ভক্তদের।

Advertisement
০৩ ০৬

লোকেশ রাহুলের সঙ্গে নিধি অগ্রবালের সম্পর্ক নিয়ে বহু দিন থেকেই জল্পনা চলছিল। দু’জনকে প্রায়ই এক সঙ্গে দেখা যায়। নিধি বা রাহুল দু’জনের কেউই কখনও সেই জল্পনার ইতিও ঘটাননি। কিন্তু এই প্রথম তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাহুল।

০৪ ০৬

রাহুল সাফ জানিয়ে দিলেন, নিধি তাঁর ছোটবেলার বন্ধু। তাঁদের মধ্যে সবটাই বন্ধুত্ব। প্রেম করছেন না তাঁরা। সোশ্যাল মিডিয়া যে ভাবে তাঁদের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু করেছে তাতে বেশ বিরক্তই হয়েছেন রাহুল। একটা ছেলে আর একটা মেয়ে কি কখনও বন্ধু হতে পারে না? এটা কি এতটাই কঠিন? ভক্তদের প্রতি প্রশ্ন ছুড়ে দিয়েছেন তিনি।

০৫ ০৬

কী ভাবে তাঁদের বন্ধুত্ব? রাহুল জানান, দু’জনেই বেঙ্গালুরুর বাসিন্দা। সেই সূত্রেই ছোটবেলা থেকে পরিচয় এবং বন্ধুত্ব। তখনও রাহুল ক্রিকেটার বা নিধি অভিনেত্রী হননি। সত্যিই সেই বিশেষ মানুষটি জীবনে এলে তা জানাতে রাহুল কোনও রাখঢাক রাখবেন না বলে জানিয়েছেন এই ওপেনার।

০৬ ০৬

রাহুলের দাবি, ‘‘আমার জীবনে যে আসবে তাকে রাজকন্যার মতো ট্রিট করব। তাই সেখানে লুকনোরও কিছু থাকবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement