রিয়ালেই থাকছেন রোনাল্ডো

রোনাল্ডো আবার দেখিয়ে দিলেন ডিফেন্ডারদের নাস্তানাবুদ করা ছাড়া জেট স্কি-তেও তিনি সমান পারদর্শী। নিজের বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে ইবিজায় ছুটি কাটাতে ব্যস্ত রোনাল্ডো। কয়েক দিন আগেই যমজ বাচ্চার বাবা হয়েছেন রোনাল্ডো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ০৪:২৭
Share:

জেট স্কিতে রোনাল্ডো। ছবি: টুইটার

লিওনেল মেসির স্ম্যাশবল।

Advertisement

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জেট স্কি। ফুটবল থেকে কয়েকশো মাইল দূরে এখন ছুটি কাটাতে ব্যস্ত দুই মহাতারকা।

সদ্য বিবাহিত মেসি ও তাঁর স্ত্রী আন্তোনেল্লা ক্যারিবিয়ানে মধুচন্দ্রিমায় মজে। ছবিতে ধরা পড়েছে সমুদ্রতীরে স্ত্রীর সঙ্গে স্ম্যাশবল খেলছেন মেসি। চেয়ারকে নেট হিসেবে ব্যবহার করে র‌্যাকেট নিয়ে শট মারতে দেখা যায় মেসিকে। দর্শক ছোট্ট থিয়াগো। আবার ক্যারিবিয়ানে মেসির সঙ্গে দেখা হয়ে গেল লুইস সুয়ারেজের। এল এম টেনের মতো সুয়ারেজও তাঁর পরিবার নিয়ে ছুটি কাটাতে এসেছেন।

Advertisement

কয়েক দিন পরেই শুরু হচ্ছে বার্সার প্রাক্ মরসুম। স্প্যানিশ মিডিয়ার দাবি, মেসির ইচ্ছা ক্লাব আবার দলবদলের বাজার থেকে ভাল কয়েকজন ফুটবলার সই করাক। গত মরসুমে বার্সা কোনও বড় ট্রফি না জিততে পারায় হতাশ আর্জেন্তাইন রাজপুত্র। তবে বার্সার নতুন কোচ আর্নেস্তো ভালভার্দে আশ্বস্ত করেছেন, তিনি আবার সোনালি দিন ফিরিয়ে আনবেন ক্লাবে।

রোনাল্ডো আবার দেখিয়ে দিলেন ডিফেন্ডারদের নাস্তানাবুদ করা ছাড়া জেট স্কি-তেও তিনি সমান পারদর্শী। নিজের বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে ইবিজায় ছুটি কাটাতে ব্যস্ত রোনাল্ডো। কয়েক দিন আগেই যমজ বাচ্চার বাবা হয়েছেন রোনাল্ডো। তার মধ্যে নতুন জল্পনা দেখা দিয়েছে, জর্জিনা অন্তঃসত্ত্বা কি না। শোনা যাচ্ছে, তাঁর বান্ধবীও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। যদিও সেই প্রসঙ্গে এখনও কিছু বলেননি রোনাল্ডো।

এর মধ্যে রবিবার স্প্যানিশ মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে, রোনাল্ডো নাকি আগামী মরসুমেও রিয়াল মাদ্রিদেই থাকতে চলেছেন। গত মাসে রোনাল্ডো তাঁর পর্তুগিজ সতীর্থদের বলেছিলেন, রিয়ালে থাকবেন না তিনি। তবে সেই সব বিতর্ক উড়িয়ে স্প্যানিশ মিডিয়ার দাবি, রোনাল্ডো থাকতে চান রিয়ালে। এমনকী সে ব্যাপারে নাকি চূড়ান্ত কথাবার্তাও হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন