Sports News

ম্যানচেস্টার-প্যারিস সাঁজাকে দূরে সরিয়ে মাদ্রিদকেই বেছে নিলেন সিআর ৭

ফুটবলের প্রতি নিজের ভালোবাসার কথাও মনে করিয়ে দেন সিআর ৭। তিনি বলেন, “ফুটবল আমার জীবন, ফুটবল আমার প্যাশন। এর জন্য বহু দিন ধরে আমি কঠোর পরিশ্রম করে আসছি, এবং এটা চালিয়ে যাব।”

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ১৬:৩০
Share:

আরও এক বার এই দৃশ্য দেখার অপেক্ষায় রিয়াল সমর্থকরা। ছবি: এএফপি।

বহু নাটকের শেষটা লিখলেন স্বয়ং সিআর সেভেনই। অবশেষে রিয়েল মাদ্রিদেই থাকার সিদ্ধান্ত নিয়ে ফেললেন কিংবদন্তী ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। এই প্রসঙ্গে মঙ্গলবার রোনাল্ডো বলেন,“গত বছর ক্লাবের জার্সিতে আমি সাফল্য পেয়েছি, বহু ট্রফিও জিতেছি। আবারও সেটাই করতে চাই।”

Advertisement

আরও পড়ুন: যুক্তরাষ্ট্র ওপেনে জোকারের ভবিষ্যত নিয়ে জল্পনা তুঙ্গে

এ দিন আরও এক বার ফুটবলের প্রতি নিজের ভালোবাসার কথাও মনে করিয়ে দেন সিআর ৭। তিনি বলেন, “ফুটবল আমার জীবন, ফুটবল আমার প্যাশন। এর জন্য বহু দিন ধরে আমি কঠোর পরিশ্রম করে আসছি, এবং এটা চালিয়ে যাব।”

Advertisement

উল্লেখ্য, দল বদলের বাজারে কোন দিকে যান রোনাল্ডো, গত এক মাস ধরে সেই দিকেই চোখ ছিল বিশ্ব ফুটবলের। গত জুনে পর্তুগিজ সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, কর ফাঁকির অভিযোগে বেশ অসন্তুষ্ট রোনাল্ডো। এবং সেই কারণেই মাদ্রিদ ছেড়ে পুরনো দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরতে চলেছেন তিনি। অন্য দিকে, এই সুযোগে মাদ্রিদের সর্বকালের শ্রেষ্ঠ গোল গেটারকে পাওয়ার জন্য অল আউট ঝাঁপিয়ে ছিলেন প্যারিস সাঁজাও। তবে, সকল লোভনীয় চুক্তিকে পিছনে ফেলে রিয়াল মাদ্রিদকেই আরও এক বার বেঁছে নিল বিশ্ব ফুটবলের পোস্টার বয়। ঘরের ছেলে ঘরে ফেরায় খুশি মাদ্রিদিস্তারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন