বসিয়ে দেওয়ায় কোচের উপরে ক্ষুব্ধ রোনাল্ডো

জুভেন্টাসের প্রথম গোলে কিন্তু রোনাল্ডোর ভূমিকা রয়েছে। তাঁর বাঁক খাওয়া ফ্রি-কিক লোকোমোটিভ- গোলরক্ষকের হাত গলে গোললাইনে পড়ে। র‌্যামসে শুধু বলে পা লাগিয়ে আসেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৯ ০৪:২৫
Share:

অসন্তুষ্ট: চোটের আশঙ্কায় রোনাল্ডোকে বসান সাররি।

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর টিকিট নিশ্চিত করল জুভেন্টাস। রাশিয়ায় লোকোমোটিভ মস্কোকে ২-১ হারিয়ে। ৩ মিনিটে ইটালির ক্লাবকে অ্যারন র‌্যামসে এগিয়ে দেন। ১২ মিনিটে অ্যালেক্সেই মিরানচুক ১-১ করেন। জুভেন্টাস জয়ের গোল পায় সংযুক্ত সময়ে। শেষরক্ষা করেন ডগলাস কোস্তা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ৮২ মিনিটে তুলে নেন মাউরিসিয়ো সার‌রি। মাঠ ছাড়ার সময় রোনাল্ডো উত্তেজিত ভাবে কোচকে হাত নেড়ে কিছু বলে যান। সাররি অবশ্য বলেন, ‘‘রোনাল্ডো রেগে ছিল শরীরটা ভাল যাচ্ছে না বলে। ওর অ্যাডডাক্টর পেশি তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়ছিল। ভয় পাচ্ছিলাম চোট না লাগিয়ে ফেলে। তাই বাধ্য হয়ে ওকে তুলে নিই।’’

Advertisement

জুভেন্টাসের প্রথম গোলে কিন্তু রোনাল্ডোর ভূমিকা রয়েছে। তাঁর বাঁক খাওয়া ফ্রি-কিক লোকোমোটিভ- গোলরক্ষকের হাত গলে গোললাইনে পড়ে। র‌্যামসে শুধু বলে পা লাগিয়ে আসেন। সবাই ভেবেছিলেন গোলটা রোনাল্ডোর নামে লেখা হবে। কিন্তু দেওয়া হয় র‌্যামসেকে। তিনি বলেন, ‘‘দেখলাম গোলরক্ষক আমার থেকেও বলের কাছে রয়েছে। তাই ছুটে বলে পা লাগাই। রোনাল্ডোর কাছে দুঃখপ্রকাশও করে আসি।’’

গ্রুপ ডি-তে জুভেন্টাসের পয়েন্ট চার ম্যাচে ১০। দু’নম্বর আতলেতিকো দে মাদ্রিদ ধাক্কা খেল বায়ার লেভারকুসেনের কাছে ১-২ হেরে। স্পেনের ক্লাবের পয়েন্ট চার ম্যাচে সাত। এ দিকে গ্রুপ সি-তে ম্যাঞ্চেস্টার সিটি হারাতে পারল না আটলান্টাকে। ফল ১-১। তবে টেবলে শীর্ষেই থাকল সিটি। পয়েন্ট চার ম্যাচে ১০। খাতায় কলমে না হলেও শেষ ষোলোতে যাচ্ছেই পেপের দল। রাহিম স্টার্লিং ম্যান সিটির গোল করেন। লাল কার্ড দেখেন ক্লদিয়ো ব্র্যাভো। ৮১ মিনিট থেকে গোলরক্ষা করেন ডিফেন্ডার কাইল ওয়াকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন