Chennai Super Kings

প্রথম ম্যাচ থেকে ওঠা অর্থ পুলওয়ামা শহিদদের পরিবারদের দেবেন ধোনিরা

চিপকে শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের মাধ্যমে চেন্নাই সুপার কিংস অভিযান শুরু করছে। আর সেই ম্যাচ থেকে পাওয়া অর্থ জওয়ানদের পরিবারের হাতে তুলে দেবেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০১৯ ১১:১২
Share:

সিএসকে অধিনায়ক ধোনি চেক তুলে দেবেন শহিদ জওয়ানদের পরিবারের হাতে। ছবি টুইটারের সৌজন্যে।

আইপিএল অভিযানের প্রথম ম্যাচ থেকে পাওয়া অর্থ পুলওয়ামা জঙ্গি হানায় শহিদ হওয়া জওয়ানদের পরিবারকে দেবে চেন্নাই সুপার কিংস। জানিয়েছেন সিএসকে-র ডিরেক্টর রাকেশ সিংহ।

Advertisement

চিপকে শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের মাধ্যমে গতবারের চ্যাম্পিয়নরা অভিযান শুরু করছে। আর সেই ম্যাচের টিকিট বিক্রি শুরু হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই নিঃশেষিত হয়ে গিয়েছে। বিরাট কোহালি বনাম মহেন্দ্র সিংহ ধোনির টক্কর হিসেবেই দেখা হচ্ছে এই ম্যাচকে। ফলে ক্রিকেটপ্রেমীদের মধ্যে আগ্রহও চরমে।

আইপিএল নিয়ে খেলুন কুইজ

Advertisement

সিএসকে-র ডিরেক্টর বলেছেন, “ইন্ডিয়ান টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্ণেল হল আমাদের অধিনায়ক এমএস ধোনি। এসএসডি-ই চেক তুলে দেবে শহিদ জওয়ানদের পরিবারের হাতে।” গত ১৪ জুলাই জম্মু থেকে শ্রীনগর যাওয়ার রাস্তায় সিআরপিএফ জওয়ানদের কনভয়ে জঙ্গি হানায় ৪০জনের মৃত্যু হয়। হামলার দায়িত্ব স্বীকার করে নেয় জইশ-ই-মহম্মদ নামের জঙ্গি সংগঠন। ওই ঘটনার পর থেকেই ভারত-পাক সম্পর্কের অবনতি ঘটে আরও। বালাকোটে জঙ্গিদের ঘাঁটিতে আক্রমণ করে ভারতীয় বায়ুসেনা। দুই দেশের মধ্যে সম্পর্কের প্রভাব পড়ে খেলাধূলাতেও।

আরও পড়ুন: সচিনকে ধরে ফেলতে পারে বিরাট, মনে করেন কালিস

আরও পড়ুন: ধোনির পরামর্শই মন্ত্র ঋদ্ধিমানের​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন