কাশ্মীরে হিংসা, স্থগিত মহমেডান ম্যাচ

কাশ্মীরের হান্দওয়ারায় এক ক্রিকেটার ও দুই নিরীহ পথচারির মৃত্যু ঘিরে রীতিমতো হিংসা ছড়িয়ে পড়েছে পুরো শ্রীনগরে। এই মুহূর্তে দ্বিতীয় ডিভিশন আই লিগ খেলতে শ্রীনগরেই রয়েছে মহমেডান দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৬ ২২:৫৯
Share:

কাশ্মীরের হান্দওয়ারায় এক ক্রিকেটার ও দুই নিরীহ পথচারির মৃত্যু ঘিরে রীতিমতো হিংসা ছড়িয়ে পড়েছে পুরো শ্রীনগরে। এই মুহূর্তে দ্বিতীয় ডিভিশন আই লিগ খেলতে শ্রীনগরেই রয়েছে মহমেডান দল। আর্মি ও স্থানীয় মানুষদের মধ্যের এই হিংসার জেরে কার্ফু জারি হয়েছে পুরো শ্রীনগরে। যার ফলে আগামী কাল বৃহস্পতিবার দ্বিতীয় ডিভিশন আই লিগের খেলা স্থগিত রাখা হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার মহমেডানের খেলার কথা ছিল লোনস্টার কাশ্মীরের সঙ্গে টিআরসি সিন্থেটিক টার্ফ স্টেডিয়ামে। কিন্তু কাশ্মীরের উত্তপ্ত পরিস্থিতির কথা মাথায় রেখে ও কার্ফু জারি হওয়ায় খেলা স্থগিত রাখা হয়েছে। ফুটবলারদেরও হোটেলের বাইরে যাওয়ায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। প্রসঙ্গত, মঙ্গলবার এক ছাত্রীর শ্লীলতাহানিকে কেন্দ্র করে প্রথমে ছড়িয়ে পরে হিংসা। সেই সময় আর্মি ও সাধারণ মনুষের মধ্যে শুরু হয় অশান্তি। তার ফলে আর্মির গুলিতে মৃত্যু হয় তিন পথচারির। সেই তালিকায় ছিলেন এক উদীয়মান ক্রিকেটারও। তাঁর পরই উত্তর কাশ্মীরের বিস্তৃত এলাকায় ছড়িয়ে পরে হিংসা।

আরও খবর

Advertisement

আমার গাওস্করকে ফিরিয়ে দাও!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন