David Beckham

মেয়ের সাথে এ কেমন ছবি! সমালোচনার মুখে ডেভিড বেকহ্যাম

সম্প্রতি বেকহ্যামের পোস্ট করা ছবিতে বেকহ্যামকে দেখা যাচ্ছে তাঁর হার্পারকে ঠোঁটে চুম্বন করতে। ছবিটি পোস্ট করবার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। তার সঙ্গেই আসতে থাকে নানান বিতর্কিত মন্তব্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮ ১২:৩৭
Share:

এই ছবি নিয়েই বেঁধেছে বিতর্ক

ফুটবল মাঠে বল কথা বলতো ওনার পায়ে। পেনাল্টি কিক বা ফ্রি-কিক হলেই অবধারিত ভাবে ডাক আসতো তাঁর। তবে মাঠের বাইরেও কম ক্যারিশম্যাটিক ছিলেন না তিনি। লক্ষ কোটি নারীর হার্টথ্রব সেই ডেভিড বেকহ্যামের স্টাইল বা ফ্যাশন বছরের পর বছর ধরে রীতিমত নিয়ন্ত্রন করেছে ফ্যাশন দুনিয়াকে। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়েল মাদ্রিদের হয়ে দাপিয়ে খেলা ফুটবলার হঠাৎ সমালোচনায় বিদ্ধ হচ্ছেন ইনস্টাগ্রামে তাঁর সাত বছরের মেয়ে হার্পারের সাথে একটি ছবি পোস্ট করে।

Advertisement

সম্প্রতি বেকহ্যামের পোস্ট করা ছবিতে বেকহ্যামকে দেখা যাচ্ছে তাঁর হার্পারকে ঠোঁটে চুম্বন করতে। ছবিটি পোস্ট করবার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। তার সঙ্গেই আসতে থাকে নানান বিতর্কিত মন্তব্য। নিজের মেয়েকে কপালে বা গালেই চুমু খাওয়া উচিত, কখনোই ঠোঁটে নয়, এমনও মন্তব্য করেন কেউ কেউ। কেউ কেউ আবার আরও বাড়িয়ে বলেন যে, এই চুমুটা বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়ার প্রাপ্য ছিল, কখনই হার্পারের নয়!

যদিও এই সমালোচনার বিরুদ্ধে গিয়ে ইংল্যান্ডের এই প্রাক্তন ফুটবলারের পাশে দাঁড়িয়েছে তার সমর্থকেরা। বাবা-মেয়েকে খুবই সুন্দর লাগছে, এমনই বক্তব্য তাঁদের। কেউ এমনও লিখেছেন যে, ৩৫ বছর বয়সেও তিনি তাঁর বাবাকে ঠোঁটে চুম্বন করেন এবং তাতে কখনই খারাপ কিছু নেই।

Advertisement

আরও পড়ুন: রিটায়ারমেন্টের পর কী করছেন বেকহ্যাম

বেকহ্যামের সেই ইনস্টাগ্রাম পোস্ট:

Christmas is coming 🎅🏼 Let’s go skate ♥️

A post shared by David Beckham (@davidbeckham) on

আরও পড়ুন: জুভেন্তাস, রিয়াল শেষ ষোলোয়

রিয়েল মাদ্রিদ ছাড়বার পরে বেকহ্যাম খেলেছেন ইতালিয়ান ক্লাব এসি মিলান ও ফরাসি ক্লাব পিএসজির হয়ে। ২০১৩ সালে ফুটবল থেকে অবসর নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন