Cricket

ফের বাবা হতে চলেছেন ডেভিড ওয়ার্নার

ফেলে আসা ২০১৮ সালটা একেবারেই ভালো কাটেনি ওয়ার্নারের। তবে, বছরের শেষ দিনটিতে এসে তাঁর স্ত্রী ক্যান্ডিস টুইটারে এমন একটি খবর জানিয়েছেন, যা নতুন করে ওয়ার্নার পরিবারে খুশির ঝলক এনে দিতেই পারে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৯ ১৬:১২
Share:

নতুন বছরে খুশির খবর পেলেন ওয়ার্নার। ছবি: এএফপি।

বল বিকৃতির মারাত্মক অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। যে জন্য আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা বা আইসিসি-র এক বছরের নির্বাসনের কবলে পড়তে হয় ডেভিড ওয়ার্নারকে। ক্রিকেট মাঠ থেকে বাইরে থাকার যন্ত্রণা যে ঠিক কেমন তা গত কয়েকমাসে দিব্যি বুঝে গিয়েছেন অস্ট্রেলিয়ার এই ডাকাবুকো ওপেনার।

Advertisement

যখন নির্বাসিত হয়েছিলেন সে সময় ওয়ার্নার ছিলেন দলের সহ-অধিনায়ক। ক্যাপ্টেন স্টিভ স্মিথের মতো তাঁর ডেপুটিও আইসিসি-র শাস্তির কোপে পড়ার পর বিশ্ব ক্রিকেটে প্রবল হইচই হয়েছিল। মোদ্দা কথায়, ফেলে আসা ২০১৮ সালটা একেবারেই ভালো কাটেনি ওয়ার্নারের। তবে, বছরের শেষ দিনটিতে এসে তাঁর স্ত্রী ক্যান্ডিস টুইটারে এমন একটি খবর জানিয়েছেন, যা নতুন করে ওয়ার্নার পরিবারে খুশির ঝলক এনে দিতেই পারে।

ঘটনা হল, ওয়ার্নার ফের বাবা হতে চলেছেন। আর পারিবারিক এই খুশির খবরটি রাষ্ট্র করে দিয়েছেন ক্যান্ডিস নিজেই। নিজস্ব টুইটার পেজে ওয়ার্নারের ‘বেটার হাফ’ লিখেছেন, “গোটা বছর জুড়ে আমাদের পরিবারের পাশে যে ভাবে সবাই দাঁড়িয়েছেন, যেমন করে বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত, তাতে সত্যিই কৃতজ্ঞ। সকলকে এটা জানাতে খুবই ভাল লাগছে যে, নতুন বছরে আমাদের পরিবারের সদস্য সংখ্যা চার থেকে বেড়ে হতে চলেছে পাঁচ। ’’

Advertisement

আরও পড়ুন: স্লেজিংয়ের জবাব? সেই টিম পেনের বাচ্চার বেবিসিটারই হলেন ঋষভ

আরও পড়ুন: বুমরা আমাকে ভুল প্রমাণিত করেছে, কেন বললেন কপিল দেব?

নতুন শুরু হওয়া বছরটিতে ডেভিড- ক্যান্ডিসের কোলে আসতে চলেছে তাঁদের তৃতীয় সন্তান। আগেই ওঁদের দুই কন্যা সন্তান রয়েছে। একজনের নাম আইভি মাই, অন্যজন ইন্ডি রাই। আসন্ন তৃতীয় সন্তানের পৃথিবীর আলো দেখা বলাই বাহুল্য, ওয়ার্নার পরিবারের যন্ত্রণা অনেকটাই প্রশমিত করবে।

কারণটা আর কিছুই নয়। গত মে মাসে ক্যান্ডিস নিজেই জানিয়েছিলেন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মার্চের সেই বিতর্কিত সিরিজের নিন্দনীয় বল-বিকৃতি কাণ্ডের পর তাঁরা খুবই মুষড়ে পড়েছিলেন। সেই সময় সন্তানসম্ভবা ছিলেন ক্যান্ডিস। যদিও সেই সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে গর্ভেই মারা যায়। প্রবল মানসিক অস্থিরতা ও দেশে ফেরার দীর্ঘ উড়ান পথই ছিল সেই দুর্ভাগ্যজনক ঘটনার মূলে। নতুন বছরে খুশির খবরটা যে তাই মিস্টার অ্যান্ড মিসেসে ওয়ার্নারকে একটু বেশিই আবেগ মথিত করে তুলবে এতে আর আশ্চর্য কী?

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন