David Warner

আইপিএলের ‘ফেভারিট’ মুহূর্ত ফাঁস করলেন ডেভিড ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ করেছেন। যাঁরা করোনার বিরুদ্ধে লড়ছেন, তাঁদের পাশে থাকার জন্য চুল কেটে ফেলেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২০ ০৯:৩৬
Share:

২০১৬ সালে সানরাইজার্সের অধিনায়ক হিসেবে আইপিএল জিতেছিলেন ওয়ার্নার। ছবি: পিটিআই।

২০১৬ সালে আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেটাকেই আইপিএলে তাঁর ‘ফেভারিট’ মুহূর্ত বলে চিহ্নিত করলেন ডেভিড ওয়ার্নার। সেই দলকে তাঁর ‘ইন্ডিয়ান ফ্যামিলি’ বলেও উল্লেখ করলেন বাঁ-হাতি অজি ওপেনার।

Advertisement

২০১৬ সালের আইপিএল ফাইনালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল কমলা ব্রিগেড। ইনস্টাগ্রামে আইপিএল জয়ী সেই দলেরই ছবি পোস্ট করেছেন ওয়ার্নার। সঙ্গে লিখেছেন, ‘নিশ্চিত ভাবে আইপিএলে এটাই আমার ফেভারিট মুহূর্ত। আমার ভারতীয় পরিবার।’

আরও পড়ুন: সব স্ট্রিমিং ওয়েবসাইটের সাবস্ক্রিপশান নিয়ে ফেলেছেন বুমরা!​

Advertisement

আরও পড়ুন: লকডাউনে ঘরবন্দি, আত্মজীবনী লেখা শুরু করলেন ভারতের প্রাক্তন পেসার​

করোনার প্রভাবে এ বারের আইপিএল নিয়ে অবশ্য সংশয় বাড়ছে। যা পরিস্থিতি, তাতে আইপিএল না হওয়ার আশঙ্কা রয়েছে। কোনও কোনও ফ্র্যাঞ্চাইজি অবশ্য কাটছাঁট করেও আইপিএল আয়োজনের পক্ষপাতী। এদিকে, ডেভিড ওয়ার্নার করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ করেছেন। যাঁরা করোনার বিরুদ্ধে লড়ছেন, তাঁদের পাশে থাকার জন্য চুল কেটে ফেলেছেন তিনি। ইনস্টাগ্রামে নিজেই নিজের মাথা কামানোর এক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। এর পরে তিনি ‘ন্যাড়া হওয়ার’ চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন স্টিভ স্মিথ এবং বিরাট কোহালির দিকে।

My favourite IPL moment would have to be this for sure. My Indian family @sunrisershyd

A post shared by David Warner (@davidwarner31) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন