Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rohit Sharma

সব স্ট্রিমিং ওয়েবসাইটের সাবস্ক্রিপশান নিয়ে ফেলেছেন বুমরা!

দু’জনের কথায় উঠে এসেছে আইপিএলও। ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল, কিন্তু এখন যা পরিস্থিতি তাতে আইপিএল হওয়া নিয়ে সংশয় রয়েছে।

রোহিত শর্মা ও জশপ্রীত বুমরা, আইপিএলে দু’জনেই খেলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে।

রোহিত শর্মা ও জশপ্রীত বুমরা, আইপিএলে দু’জনেই খেলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২০ ১৪:২০
Share: Save:

লকডাউন চলছে দেশ জুড়ে। খেলার দুনিয়াতেও ঝুলছে তালা। একের পর এক টুর্নামেন্ট বন্ধ হয়ে যাচ্ছে বা পিছিয়ে যাচ্ছে। ঘরবন্দি ক্রিকেটাররাও। এই আবহেই ইনস্টাগ্রামে রোহিত শর্মার সঙ্গে আড্ডা দিতে দেখা গেল যশপ্রীত বুমরাকে। আর সেই আড্ডায় দু’জনে কী ভাবে সময় কাটাচ্ছেন, সেটাই উঠে এল।

বুমরা বললেন, “মাকে সাহায্য করছি ঘরের কাজে। বাগানের কাজেও হাত লাগাচ্ছি। এটা একেবারেই অন্য রকমের অভিজ্ঞতা। প্রতি দিন সকালে ঘুম থেকে উঠে ভাবি যে, এ বার কী করব। সমস্ত স্ট্রিমিং ওয়েবসাইটের সাবস্ক্রিপশন নিয়েছি। এখন প্রায় সব শো-ই দেখছি আমি।” রোহিত পাল্টা বলেছেন যে মুম্বইয়ে এই রকম ফাঁকা রাস্তা তিনি কখনও দেখেননি। রোহিতের কথায়, “কেউ ভাবেনি যে এমন কিছু হতে পারে। মুম্বইয়ের রাস্তা এ রকম ফাঁকা দেখব, স্বপ্নেও ভাবিনি।”

আরও পড়ুন: লকডাউনে ঘরবন্দি, আত্মজীবনী লেখা শুরু করলেন ভারতের প্রাক্তন পেসার​

আরও পড়ুন: নেতা সৌরভ, নেই লক্ষ্মণ, সেরা ভারতীয় দল বেছে নিলেন শেন ওয়ার্ন

দু’জনের কথায় উঠে এসেছে আইপিএলও। ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল, কিন্তু এখন যা পরিস্থিতি তাতে আইপিএল হওয়া নিয়ে সংশয় রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত সতীর্থ বুমরাকে বলেছেন, “এ বার রীতিমতো উৎসাহিত ছিলাম আমাদের দল নিয়ে। এ বার ভাল করার লক্ষ্যে উদগ্রীব ছিলাম। ট্রেন্ট বোল্ট আর তোমাকে নিয়ে আমাদের নতুন বলের জুটি বিধ্বংসী এ বার। এর সঙ্গে ওপেনিংয়ে যোগ হয়েছে ক্রিস লিন। সব দিক দিয়েই আমরা এ বার তৈরি। কিন্তু এই পরিস্থিতি তো আমাদের নিয়ন্ত্রণের বাইরে।”

এর পর বুমরাকে রোহিত প্রশ্ন করেন যে কেন তিনি ইব্রাহিমোভিচের ভক্ত। যশপ্রীত বুমরা ব্যাখ্যা দেন, “ওঁর জীবন আমার ভাল লাগে। ও একেবারেই অন্য রকমের চরিত্র। কেরিয়ারের শুরুতে ওঁকে কেউ ধর্তব্যের মধ্যে রাখেনি। এই ব্যাপারটা ঠিক আমার মতো। তার জন্যই ওঁকে ভাল লাগে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE