জিতে দুইয়ে জাহিরের দিল্লি

গুজরাত লায়ন্সকে আট উইকেটে হারিয়ে আইপিএল টেবলে দু’নম্বরে উঠে এল দিল্লি ডেয়ারডেভিলস (৭ ম্যাচে ১০)। টস জিতে গুজরাতকে আগে ব্যাট করিয়ে সুরেশ রায়নাদের মাত্র ১৪৯ রানে আটকে দেন জাহির খানরা। জবাবে ওপেনিং জুটিতেই ম্যাচ প্রায় বের করে নেয় দিল্লি।

Advertisement

সংবাদ সংস্থা

রাজকোট শেষ আপডেট: ০৪ মে ২০১৬ ০৩:৩১
Share:

গুজরাত লায়ন্সকে আট উইকেটে হারিয়ে আইপিএল টেবলে দু’নম্বরে উঠে এল দিল্লি ডেয়ারডেভিলস (৭ ম্যাচে ১০)।

Advertisement

টস জিতে গুজরাতকে আগে ব্যাট করিয়ে সুরেশ রায়নাদের মাত্র ১৪৯ রানে আটকে দেন জাহির খানরা। জবাবে ওপেনিং জুটিতেই ম্যাচ প্রায় বের করে নেয় দিল্লি। রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে অনূর্ধ্ব উনিশ জাতীয় দলে খেলা ঋষভ পান্তের ৪০ বলে ৬৯ দিল্লির জয়ের ভিত গড়ে দেয়। ১৭২.৫০ স্ট্রাইক রেটে ন’টা বাউন্ডারি আর দুটো ছয় মারেন ঋষভ। এটাই তাঁর প্রথম আইপিএল। দিল্লির পরের ম্যাচ ঘরের মাঠে ৫ এপ্রিল, রাইজিং পুণে সুপারজায়ান্টসের বিরুদ্ধে।

ম্যাচ জিতে দিল্লির অধিনায়ক জাহির বলেন, ‘‘দল খুশি থাকলে তারা ম্যাচও জেতে। আমাদের ক্ষেত্রে সেটাই হচ্ছে। ঋষভ দুর্দান্ত খেলল।’’ আর ম্যাচের সেরা, আঠারো বছরের ঋষভ বললেন, ‘‘এই টিমের জন্য খেলতে পারাটা আমার কাছে খুব আনন্দের। আমার বয়স বেশি নয়। তাই কোচ আর ক্যাপ্টেনের সমর্থন পাওয়াটা দারুণ ব্যাপার। বিশেষ করে রাহুল দ্রাবিড় যে টিমের মেন্টর, সেই টিমে খেলা দুর্দান্ত অভিজ্ঞতা।’’ লিগ টেবলে এক নম্বরে থাকা গুজরাত এই নিয়ে পরপর দুটো ম্যাচ হারল। গত রবিবার কিংগস ইলেভেন পঞ্জাবের কাছে অপ্রত্যাশিত হারের পর এ দিন দিল্লির কাছে অসহায় আত্মসমর্পণ করলেন রায়নারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন