Delhi Dynamos

ধোঁয়াশার জের, অভিনব অনুশীলন দিল্লির

ধোঁয়াশার কারণে ম্যাচের সময় কোনও সমস্যা হবে না বলেই মনে করছেন মিগুয়েল।তিনি বলেন,"আমার মনে হয় এ জন্য ফুটবলারদের ম্যাচ চলাকালীন বিশেষ অসুবিধা হবে। সাধারণ দর্শকদের কিছুটা সমস্যা হতে পারে।"

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ ১৫:১৯
Share:

মাস্ক পরে অনুশীলনে দিল্লির ফুটবলাররা। ছবি: টুইটার।

ধোঁয়াশার জেরে নাজেহাল দিল্লির সাধারণ মানুষ। নাজেহাল প্রশাসন। এর প্রভাব পড়েছে খেলার মাঠেও।

Advertisement

অভিনব ভাবে অনুশীলন করল দিলি ডায়নামোজ এফসি। সিন প্যাড, অ্যাঙ্কল গার্ডের পাশাপাশি অনুশীলনে দূষণ মাস্কেরও ব্যবহার করলেন কালু উচে-প্রতীক চৌধুরীরা।

দিল্লি ডায়নামোজের কোচ মিগুয়েল অ্যাঞ্জেল পর্তুগল জানিয়েছিলেন, দিল্লির দূষণ এবং ধোঁয়াশার কথা মাথায় রেখে দূষণ মাস্ক পরে অনুশীলনে নামবেন খেলোয়াড়রা। তাঁর কথায়, “ধোঁয়াশার কারণে আমরা বাইরেও সে ভাবে বেরতে পারছি না। বেশিরভাগ ফুটবলাররাও হোটেলের মধ্যেই থাকছে।”

Advertisement

আরও পড়ুন: ৬০ বছর পর বিশ্বকাপে নেই ইতালি, অবসর ঘোষণা বুফনের

আরও পড়ুন: নেমারকে নিয়ে অস্বস্তি ব্রাজিল অন্দরমহলে

পরিকল্পনা মতো মাস্ক পরে মাঠে নামলেন দিল্লির ফুটবলাররা।তবে ধোঁয়াশার কারণে ম্যাচের সময় কোনও সমস্যা হবে না বলেই মনে করছেন মিগুয়েল।তিনি বলেন,"আমার মনে হয় এ জন্য ফুটবলারদের ম্যাচ চলাকালীন বিশেষ অসুবিধা হবে। সাধারণ দর্শকদের কিছুটা সমস্যা হতে পারে।"ঘরের মাঠে দিল্লির প্রথম ম্যাচ আগামী ২ ডিসেম্বর নর্থইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন