Sports News

লখনউয়ের কুয়াশায় সঙ্কটে জুনিয়ার হকি বিশ্বকাপ

বিশ্বকাপের প্রথম ম্যাচে কানাডাকে ০-৪ গোলে হারিয়ে টুর্নামেন্ট শুরু করল ভারত। ভারতের হয়ে গোলগুলি করেন মনদীপ সিংহ, হরমনপ্রীত সিংহ, বরুণ কুমার ও অজিত পা্ন্ডে। এর মধ্যেই উত্তর ভারতের যা আবহাওয়া তাতে সংকটে জুনিয়ার হকি বিশ্বকাপ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৬ ২১:০৮
Share:

লখনউয়ের মেজর ধ্যানচাঁদ স্টেডিয়াম। ছবি: পিটিআই।

বিশ্বকাপের প্রথম ম্যাচে কানাডাকে ০-৪ গোলে হারিয়ে টুর্নামেন্ট শুরু করল ভারত। ভারতের হয়ে গোলগুলি করেন মনদীপ সিংহ, হরমনপ্রীত সিংহ, বরুণ কুমার ও অজিত পা্ন্ডে।

Advertisement

এর মধ্যেই উত্তর ভারতের যা আবহাওয়া তাতে সংকটে জুনিয়ার হকি বিশ্বকাপ। ৮ থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত লখনউয়ে হওয়ার কথা এই টুর্নামেন্ট। কিন্তু প্রথম দিনই সমস্যায় পড়তে হয় আয়োজকদের। ম্যাচ নির্ধারিত সময়ে হলেও সন্ধে বেলায় অনুশীলন করতে গিয়ে সমস্যায় পড়ে দলগুলি। কুয়াশার চাদরে ঢেকে রয়েছে গোটা উত্তর ভারত। লখনউয়েরও একই অবস্থা। একটা সময়ে এমন পরিবেশ হয়েছে য়ে মেজর ধ্যানচাঁদ স্টেডিয়ামে কয়েক হাত দূরে দাঁড়িয়ে দেখা যাচ্ছিল না মানুষকে। যে কারণে মালয়েশিয়ার অনুশীলনের সময়ও পিছিয়ে দিতে হয়। নির্ধারিত পুরো সময় অনুশীলন করতে পারেনি মালয়েশিয়ান টিম। যে কারণে ভেন্যু নিয়ে রীতিমতো চিন্তায় আয়োজকরা। পরিবর্ত ভেন্যুর কথাও ভাবা শুরু করে দেওয়া হয়েছে। সন্ধের দিকে কুয়াশা বাড়ছে। এই টুর্নামেন্টের অনেক ম্যাচই রয়েছে সন্ধে সাতটা, আটটায়। যে কোনও সময় আবহাওয়ার জন্য বন্ধ হয়ে যেতে পারে ম্যাচ।

আরও খবর

Advertisement

হকির ধোনি হতে চান সৃজেশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন