England

বিশ্ব টেস্ট ফাইনালের আগে কনওয়ে, টেলররা চিন্তা বাড়াচ্ছেন কোহলীদের

ইংল্যান্ডের ৩০৩ রানের জবাবে নিউজিল্যান্ড ২২৯/৩।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ২৩:৩০
Share:

কনওয়ে এবং ইয়ং। ছবি: পিটিআই

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে বড় রানের পথে নিউজিল্যান্ড। ইংল্যান্ডের ৩০৩ রানের জবাবে দ্বিতীয় দিনের শেষে নিউজিল্যান্ড ৩ উইকেটে ২২৯ রান তুলেছে। আর এতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে চিন্তার ভাঁজ বাড়ছে বিরাট কোহলীদের।

Advertisement

স্বপ্নের ফর্মে রয়েছেন নিউজিল্যান্ডের ওপেনার ডেভন কনওয়ে। লর্ডসে তাঁর অভিষেক টেস্টে দ্বিশতরান করার পর বার্মিংহামে তিনি করলেন ৮০ রান। টম লাথাম (৬) ষষ্ঠ ওভারে আউট হওয়ার পর কনওয়ে এবং উইল ইয়ং দ্বিতীয় উইকেটে ১২২ রান যোগ করেন। কনওয়েকে আউট করে এই জুটি ভাঙেন স্টুয়ার্ট ব্রড। কনওয়ের ১৪৩ বলের ইনিংসে ১২টি চার রয়েছে। এরপর ইয়ং এবং রস টেলর নিউজিল্যান্ডকে টানেন। ইয়ং ৮২ রান করে শেষ ওভারে আউট হন। তাঁর ২০৪ বলের ইনিংসে ১১টি চার রয়েছে। টেলর ৪৬ রান করে উইকেটে। দুজনে তৃতীয় উইকেটে ৯২ রান যোগ করেন। ব্রড ২টি এবং ড্যান লরেন্স ১টি উইকেট নেন।

এর আগে ইংল্যান্ডের প্রথম ইনিংস শেষ হয় ৩০৩ রানে। তারা ৭ উইকেটে ২৫৮ রান নিয়ে খেলা শুরু করে। লরেন্স ৮১ রানে অপরাজিত থাকেন। মার্ক উড ৪১ রান করেন। নিউজিল্যান্ডের হয়ে ট্রেন্ট বোল্ট ৪টি, ম্যাট হেনরি ৩টি, আজাজ পটেল ২টি উইকেট নেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন