Sports News

চেন্নাই এয়ারপোর্টে শুয়েই সময় কাটালেন ধোনি

হার্দিক পাণ্ড্য বসে পড়লেন ধোনির পাশেই। বিরাটও তাই। লোকেশ রাহুলকেও দেখা গেল সেই তালিকায়। সকলেই বসলেন শুয়ে থাকা ধোনিকে ঘিরে। ঠিক যেমন রাজা শুয়ে রয়েছেন তাঁর পাহারায় প্রহরীরা। আসলে কিন্তু চুটিয়ে আড্ডা জমল এয়ারপোর্টের ফ্লোরেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ২১:২৬
Share:

চেন্নাই এয়ারপোর্টে ভারতীয় দল। ছবি: বিসিসিআই।

আগের রাতেই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ান ডে জিততে বড় ভূমিকা নিয়েছিলেন প্রাক্তন অধিনায়ক। প্রথমে ব্যাট হাতে ও পরে বোলারদের উপদেশ দিয়ে। সেই মহেন্দ্র সিংহ ধোনি চেন্নাই থেকে কলকাতার ফ্লাইট ধরার অপেক্ষায় এয়ারপোর্টেই শুয়ে পড়লেন মাহি। বাকিদের দেখা গেল চেন্নাই এয়ারপোর্টে বেশ রিল্যাক্সড মুডে। হার্দিক পাণ্ড্য বসে পড়লেন ধোনির পাশেই। বিরাটও তাই। লোকেশ রাহুলকেও দেখা গেল সেই তালিকায়। সকলেই বসলেন শুয়ে থাকা ধোনিকে ঘিরে। ঠিক যেমন রাজা শুয়ে রয়েছেন তাঁর পাহারায় প্রহরীরা। আসলে কিন্তু চুটিয়ে আড্ডা জমল এয়ারপোর্টের ফ্লোরেই।

Advertisement

আরও পড়ুন

বিরাটের অ্যাটাকিং মানসিকতাই দলের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে

Advertisement

ক্যাপ্টেন লয়েডকে টপকালেন ক্যাপ্টেন কোহালি, আরও যা যা নজির হল রবিবার

দারুণ ফর্মে রয়েছে ভারতীয় ক্রিকেট দল । সঙ্গে এমএস ধোনিও। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ২৬ রানে জয়ের পর দারুণ মুডে কোহালি, ধোনিরা। টেস্টের সঙ্গে সঙ্গে ওয়ান ডেতেও এখন ভারতই দারুণভাবে জয়ের ধারা ধরে রেখেছে। এই মুহূর্তে কলকাতা ম্যাচের জন্য তৈরি ভারতীয় ক্রিকেট দল। ধোনিদের সেই রিল্যাক্সড মুডের ছবি পোস্ট করল বিসিসিআই।

দেখুন টুইট

দেখুন টুইট

দেখুন টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন