ব্রিটিশ সেনাদের সাহায্যে ওভালে ধোনি-সহবাগ-লারা

ফের এক সঙ্গে বীরেন্দ্র সহবাগ এবং মহেন্দ্র সিংহ ধোনি। সঙ্গে অ্যান্ড্রু স্ট্রস, শাহিদ আফ্রিদি থেকে জয়বর্ধনে। বিপক্ষে ব্রায়ান লারা, হার্শেল গিবস, ম্যাথু হেডেনরা। ব্রিটিশ সেনাদের সাহায্যার্থে একটি সংস্থার উদ্যোগে ওভালে অভিনব এই ক্রিকেট ম্যাচটি খেলা হবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৫ ১৫:১৭
Share:

ব্রিটিশ প্রধানমন্ত্রীর সঙ্গে দু’দলের ক্রিকেটাররা। ছবি: এএফপি।

ফের এক সঙ্গে বীরেন্দ্র সহবাগ এবং মহেন্দ্র সিংহ ধোনি। সঙ্গে অ্যান্ড্রু স্ট্রস, শাহিদ আফ্রিদি থেকে জয়বর্ধনে। বিপক্ষে ব্রায়ান লারা, হার্শেল গিবস, ম্যাথু হেডেনরা। ব্রিটিশ সেনাদের সাহায্যার্থে একটি সংস্থার উদ্যোগে ওভালে অভিনব এই ক্রিকেট ম্যাচটি খেলা হবে। সংস্থাটি যুদ্ধে আহত ব্রিটিশ সেনাকর্মীদের সাহায্য করে।

Advertisement

ম্যাচের আগের দিন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের সঙ্গে তাঁর বাসভবনে দেখা করলেন দু’দলের ক্রিকেটাররা। ক্যামেরন নিজেও ওভালে উপস্থিত থাকবেন।

আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য আগামী রবিবার দল নির্বাচন করবে বিসিসিআই। হবে ক্যাপ্টেন নির্বাচনও। টেস্ট অধিনায়ক হওয়ার পর যে পদের জন্য এখন জোর দাবিদার বিরাট কোহলিও। তবে সেই টেনশন ভুলে ধোনি আপাতত পাখির চোখ করছেন ওভালের ম্যাচকে। এই রকম একটি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ভারতের ওয়ান ডে অধিনায়ক বললেন, “এই ধরনের একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। এত জন ক্রিকেটীয় সুপারস্টারের সঙ্গে এক সঙ্গে খেলার মজাই আলাদা। ইংল্যান্ডে খেলতে আমার চির কালই ভাল লাগে। আশা করি একটি অত্যন্ত উত্তেজক ম্যাচ দেখতে পাবে ক্রিকেটপ্রেমীরা।”

Advertisement

ম্যাচ ঘিরে উত্তেজিত দু’পক্ষই। ধোনিদের দলের দায়িত্বে থাকবেন ডেভিড গাওয়ার এবং মাইকেল হোল্ডিং। অন্য দলটির ম্যানেজার সুনীল গাওস্কর এবং গ্যারি কার্স্টেন। নেতৃত্বে থাকবেন ব্রেন্ডন ম্যাকালাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন