পাকিস্তান ম্যাচের আগের দিন অনুশীলন করলেন না ধোনি

পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগে অনুশীলন করলেন না ধোনি ও নেহরা। শুক্রবার পুরো দলে থাকলেও অনুশীলন মঠে খুঁজে পাওয়া গেল না এই দু’জনকে। যাতে জল্পনা আবার উঠল তুঙ্গে। তাহলে কী পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন না অধিনায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৬ ২০:৫৬
Share:

পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগে অনুশীলন করলেন না ধোনি ও নেহরা। শুক্রবার পুরো দলে থাকলেও অনুশীলন মঠে খুঁজে পাওয়া গেল না এই দু’জনকে। যাতে জল্পনা আবার উঠল তুঙ্গে। তাহলে কি পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন না অধিনায়ক। এশিয়া কাপের প্রথম ম্যাচে নামার একদিন আগেই পিঠের পেশিতে চোট পেয়েছিলেন অধিনায়ক ধোনি। যার জন্য সঙ্গে সঙ্গে দেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল উইকেট কিপার ব্যাটসম্যান পার্থিব পটেলকে। কিন্তু সুস্থ হয়ে প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন তিনি। জানা গেল চোট থাকায় বিশ্রামের জন্যই তিনি এদিন অনুশীলন করেননি। সঙ্গে আশিস নেহরাকেও বিশ্রাম দেওয়া হয়েছে। বল হাতে বাংলাদেশের বিরুদ্ধে ভরসা দিয়েছেন অভিজ্ঞ এই বোলার। তেব তিনি বেশ চোটপ্রবন। তাই তাঁকে নিয়েও ঝুঁকি নিচ্ছে না টিম ম্যানেজমেন্ট।

Advertisement

শুক্রবার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে একই সময়ে পাশাপাশি অনুশীলন ভারত-পাকিস্তান। পাশাপাশি চারটি নেটের প্রথম দু’টিতে ভারত ও পরের দু’টিতে পাকিস্তান অনুশীলন করল। তবে দেড় ঘণ্টার এই অনুশীলনে দুই দেশের কেউই একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেননি। এমন অবস্থায় লড়াইয়ের আগুনটা জ্বলতে শুরু করেছে আগের দিন থেকেই।

আরও খবর

Advertisement

পাকিস্তানের পেস অ্যাটাক নিয়ে ভাবছে না ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন