তৃতীয় ম্যাচের আগে ব্যাটিংই ভরসা ধোনির

মেলবোর্নে রবিবার তৃতীয় ম্যাচ খেলতে নামার আগে আর বোলিংয়ের উপর ভরসা নয়। এবার ব্যাটিংয়ের উপরই পুরোপুরি নির্ভর করতে চাইছেন ধোনি। প্রথমে ব্যাট করে বড় রান তুলেও পর পর দুটো একদিনের ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে টিম ইন্ডিয়াকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৬ ২৩:২৫
Share:

মেলবোর্নে রবিবার তৃতীয় ম্যাচ খেলতে নামার আগে আর বোলিংয়ের উপর ভরসা নয়। এবার ব্যাটিংয়ের উপরই পুরোপুরি নির্ভর করতে চাইছেন ধোনি। প্রথমে ব্যাট করে বড় রান তুলেও পর পর দুটো একদিনের ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে টিম ইন্ডিয়াকে। কারণ, বোলারদের ব্যর্থতা। দুই ম্যাচে দুরন্ত শতরান করেছেন রোহিত শর্মা। রান পেয়েছেন একাধিক ব্যাটসম্যানও। দু’বারই তিনশো রানের লক্ষ্যমাত্রা রেখেছে ভারত। কিন্তু সেই রান তাড়া করে ভারতীয় বোলারদের ব্যর্থতায় সহজেই ম্যাচ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। রবিবারই ভারতের সামনে শেষ সুযোগ সিরিজে টিকে থাকার। তৃতীয় একদিনের ম্যাচে হেরে গেলে দু’ম্যাচ বাকি থাকতেই সিরিজ হেরে যাবে ভারত।

Advertisement

এই মুহূর্তে জিততে শুধু ভরসা রাখতে হচ্ছে ব্যাটসম্যানদের উপর। টস জিতলে তৃতীয় ওয়ান ডে ম্যাচে অধিনায়ক ধোনি প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিতে পারেন। রোহিত শর্মা, বিরাট কোহলি ব্যাট হাতে ভরসা দিচ্ছে দলকে। পার্থের থেকে এই দুই ব্যাটসম্যানের জুটি ব্রিসবেনে বেশি সফল। অজিঙ্ক রাহানেও চারে নেমে রানের গতি বাড়িয়েছেন। তবে শিখর ধবনের অফ-ফর্ম চলছেই। সেটাও চিন্তার আরও একটা বড় কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন