ঋদ্ধিমানের সম্ভাবনা ক্ষীণ, চর্চায় কার্তিকও

সদ্য সমাপ্ত আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলার সময় হাতে চোট পেয়েছিলেন ঋদ্ধি। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, ঋদ্ধির চোটের ওপর নজর রাখা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০১৮ ০৫:১৪
Share:

আফগানিস্তানের বিরুদ্ধে আসন্ন টেস্টে খুব সম্ভবত খেলতে পারছেন না ঋদ্ধিমান সাহা। জানা গিয়েছে, ঋদ্ধির ডান হাতের বুড়ো আঙুল ভেঙেছে। তাঁর খেলার সম্ভাবনা ক্ষীণ।

Advertisement

সদ্য সমাপ্ত আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলার সময় হাতে চোট পেয়েছিলেন ঋদ্ধি। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, ঋদ্ধির চোটের ওপর নজর রাখা হয়েছে। ঋদ্ধির চোট নিয়ে খোঁজ, খবরও নেওয়া চলছে। কিন্তু পরিস্থিতি যা, আফগানিস্তানের ঐতিহাসিক টেস্টে উইকেটের পিছনে দাঁড়ানো খুবই কঠিন ঋদ্ধির। জুনের ১৪ তারিখ থেকে যে টেস্ট শুরু হচ্ছে, তা থেকে কার্যত ছিটকে গিয়েছেন ঋদ্ধিমান।

ঋদ্ধিমান না খেললে বিকল্প হিসেবে দু’জনের নাম উঠে আসছে। পার্থিব পটেল এবং দীনেশ কার্তিক। দক্ষিণ আফ্রিকা সফরে ঋদ্ধি চোট পাওয়ার পরে পার্থিবই কিপিং করেন। কিন্তু তাঁর কিপিং মান কাউকেই সন্তুষ্ট করতে পারেনি। অন্য দিকে, কার্তিক এই আইপিএলে দুর্দান্ত খেলে অনেকেরই নজর কেড়েছেন। ঋদ্ধির বিকল্প হিসেবে তাই দৌড়ে সামান্য হলেও এগিয়ে কেকেআর অধিনায়ক কার্তিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন