MS Dhoni

২০১৭-তে বিরাট কোহালিকে কী কী চ্যালেঞ্জ নিতে হবে জেনে নিন

আসন্ন ইংল্যান্ড সিরিজের আগে অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ালেন মহেন্দ্র সিংহ ধোনি। মিস্টার কুলের এমন ঐতিহাসিক সিদ্ধান্তে ২০১৭ থেকে ভারতীয় ক্রিকেটের পুরো দায়িত্ব এখন বিরাট কোহালির কাঁধে। টেস্ট অধিনায়কত্বের পাশাপাশি ওয়ানডে, টি-টোয়েন্টিতেও নেতৃত্ব দেবেন তিনি। সামনে ইংল্যান্ড সিরিজ।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৭ ১৩:৩৮
Share:
০১ ০৮

১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের সঙ্গে ওয়ানডে। ভারতের মাটিতে ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলবে ইংল্যান্ড।

০২ ০৮

বাংলাদেশের সঙ্গে একটি টেস্ট খেলবে ভারত। হায়দরাবাদের রাজীব গাধীঁ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে।

Advertisement
০৩ ০৮

২৩ ফেব্রুয়ারি থেকে ২৫ মার্চ প্রায় এক মাস ধরে ৪টি টেস্ট খেলতে আসবে অস্ট্রেলিয়া। পুণে, বেঙ্গালুরু, রাঁচী এবং ধর্মশালাতে এই ৪টি টেস্ট হবে।

০৪ ০৮

জুন মাস থেকে শুরু হচ্ছে আইসিসি-র চ্যাম্পিয়ন্স ট্রফি। ১৮ জুন হবে ফাইনাল।

০৫ ০৮

সংবাদ সংস্থার সূত্রের খবর, জুলাইয়েতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বিরাটবাহিনী। সেখানে ৫টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলা হবে।

০৬ ০৮

সংবাদ সংস্থা সূত্রের খবর, ক্যারিবিয়ান সফর শেষ করে শ্রীলঙ্কা সফরে যেতে পারে ভারত। সেখানে ৩টি টেস্ট, ৫ ওয়ান ডে এবং একটি টি-টোয়েন্টি খেলবে ভারত। 

০৭ ০৮

অক্টোবরে ভারত সফরে আসবে অস্ট্রেলিয়া। ৫টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলা হবে।

০৮ ০৮

দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে ভারত ২০১৭ সাল শেষ করবে বলে সংবাদ সূত্রের খবর। নভেম্বর থেকে জানুয়ারি ৪টি টেস্ট, ৫ ওয়ানডে এবং ২টি টি-টোয়েন্টি খেলবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement