Christchurch Test

বিরাট এমনই! কোহালির আচরণ নিয়ে প্রশ্ন উড়িয়ে দিলেন উইলিয়ামসন

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ ২-০ জেতার কাজটা সহজ ছিল না বলে জানালেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর মতে, স্কোরবোর্ড মোটেই তুলে ধরছে না সিরিজের প্রকৃত ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

ক্রাইস্টচার্চ শেষ আপডেট: ০২ মার্চ ২০২০ ১৪:৫০
Share:

বিরাট কোহালি ও কেন উইলিয়ামসন। টেস্ট সিরিজ শেষ হওযার পর। ক্রাইস্টচার্চে সোমবার। ছবি: এএফপি।

গত আট বছরে এই প্রথম বার টেস্টে হোয়াইটওয়াশের লজ্জা ও অপমান হজম করতে হল ভারতকে। তবে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ ২-০ জেতার কাজটা সহজ ছিল না বলে জানালেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর মতে, স্কোরবোর্ড মোটেই তুলে ধরছে না সিরিজের প্রকৃত ছবি।

Advertisement

হ্যাগলি ওভালে ভারতকে দ্বিতীয় টেস্টে সাত উইকেটে হারানোর পর উইলিয়ামসন বলেছেন, “এটা অসাধারণ অনুভূতি। তবে ম্যাচে যে কতটা লড়াই হয়েছে তা কিন্তু ফলাফলে প্রতিফলিত হচ্ছে না। কত বার যে বল ব্যাটকে পরাস্ত করেছে! ভারত বিশ্বমানের দল। তাই ওদেরকে হারানোর তৃপ্তিই আলাদা।” ওয়েলিংটনের বেসিন রিজার্ভ ও ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালের বাইশ গজ নিয়ে উইলিয়ামসন বলেছেন, “দুই টেস্টেই পিচ ছিল সহায়ক। বোলারদের সঠিক জায়গায় বল রাখতে হচ্ছিল। তবে পুরো ম্যাচ জুড়েই পিচ ভাল ছিল।”

রবিবার নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে তিনি আউট হওয়ার পর বিরাট কোহালির অঙ্গভঙ্গি নিয়ে ক্রিকেটমহলে চলছে চর্চা। কোহালির ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে। স্বয়ং উইলিয়ামসন যদিও গুরুত্ব দিচ্ছেন না। তিনি বলেছেন, “বিরাট এমনই। ও মাঠে খুব আবেগপ্রবণ। এটা নিয়ে জলঘোলা করার কোনও মানে হয় না।”

Advertisement

আরও পড়ুন: টেস্ট হেরে সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারালেন বিরাট​

আরও পড়ুন: নিউজিল্যান্ডে হোয়াইটওয়াশ, তীব্র ধিক্কার সোশ্যাল মিডিয়ায়​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন