রঞ্জিতে ব্যর্থ যুবরাজ

রঞ্জির শুরুতে ব্যর্থ হলেন যুবরাজ সিংহ। রেলওয়েজের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেটের অন্যতম পোস্টার বয় প্রথম ইনিংসে মাত্র ৯ রানে আউট হয়ে যান। দ্বিতীয় ইনিংসেও সেই এক ছবি। মাত্র ১৭ রানে আউট হলেন যুবি।

Advertisement
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৬ ০০:৫৯
Share:

রঞ্জির শুরুতে ব্যর্থ হলেন যুবরাজ সিংহ। রেলওয়েজের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেটের অন্যতম পোস্টার বয় প্রথম ইনিংসে মাত্র ৯ রানে আউট হয়ে যান। দ্বিতীয় ইনিংসেও সেই এক ছবি। মাত্র ১৭ রানে আউট হলেন যুবি। দ্বিতীয় ইনিংসে পঞ্জাবের স্কোর দাঁড়ায় ১৭০-৩। ম্যাচ ড্র হলেও প্রথম ইনিংস লিডের জন্য তিন পয়েন্ট পায় রেলওয়েজ। পঞ্জাব পায় ১ পয়েন্ট।

Advertisement

কিন্তু পঞ্জাব না পারলেও দিল্লি পারল। অসমকে ইনিংস ও ৮৩ রানে উড়িয়ে দিল দিল্লি। অর্ধেক কাজ অবশ্য প্রথম ইনিংসেই সেরে ফেলে দিল্লি। ৩৯৬ রানের লিড নিয়ে। প্রথম ইনিংসে দিল্লি করে ৫৮৯-৮। দ্বিতীয় ইনিংসে ৩১৩ রানে অল আউট হয়ে যায় অসম। সাত পয়েন্ট পায় দিল্লি।

অন্য ম্যাচে বিদর্ভ-ওড়িশা লড়াই ড্র হল। কিন্তু প্রথম ইনিংস লি়ডের জন্য বিদর্ভ ৩ পয়েন্ট পেল। পাশাপাশি আবার রাজস্থান-সৌরাষ্ট্র ম্যাচও ড্র হল। সৌরাষ্ট্র-র ৪৩০ রানের জবাবে রাজস্থান ১০৫ রানে অল আউট হয়ে যায়। শৌর্য সানন্দিয়ার শিকার ছ’উইকেট। ফলো অন করে রাজস্থানের স্কোর ৩০-৪ রান থাকাকালীন ম্যাচ ড্র হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন