Asian Cup

আসিয়ান জয়ের পূর্তিতে ফের একসঙ্গে ডগলাসরা

রবিবার সকালে ক্লাব তাঁবুতে ফের একসঙ্গে হলেন ডগলাস দা সিলভা, সন্দীপ নন্দী, চন্দন দাস, ষষ্ঠী দুলে ও অ্যালভিটো। আসতে পারেননি ভাইচুং।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২০ ০৪:০৮
Share:

উৎসব: কেক কাটছেন (বাঁ-দিক থেকে) ডগলাস, অ্যালভিটো, চন্দন, ষষ্ঠী, সন্দীপ। রবিবার। নিজস্ব চিত্র

জাকার্তায় ১৭ বছর আগে আসিয়ান কাপ ফাইনালে বেক তেরো সাসানাকে ৩-১ হারিয়ে ইতিহাস গড়েছিল ইস্টবেঙ্গল। গোল করেছিলেন মাইক ওকোরো, ভাইচুং ভুটিয়া ও অ্যালভিটো ডি’কুনহা।

Advertisement

রবিবার সকালে ক্লাব তাঁবুতে ফের একসঙ্গে হলেন ডগলাস দা সিলভা, সন্দীপ নন্দী, চন্দন দাস, ষষ্ঠী দুলে ও অ্যালভিটো। আসতে পারেননি ভাইচুং। ইস্টবেঙ্গল সচিবকে চিঠি দিয়ে ভাইচুংয়েরা জানিয়েছেন, আইএসএলে খেলার চেয়ে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এখন দাঁড়ানো উচিত ক্লাবের। পাল্টা প্রশ্নও উঠছে, আইএসএলে খেলার সঙ্গে মানুষের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে সমস্যা কোথায়? ইংল্যান্ড ও স্পেনে অসংখ্য মানুষের মৃত্যু হয়েছে করোনায়। অর্থনীতির ভেঙে পড়ছে। তার জন্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বা রিয়াল মাদ্রিদের মতো দলগুলো কি খেলা বন্ধ রেখেছে? হঠাৎ ভাইচুংদের এই চিঠি দেওয়ার পরেই জল্পনা শুরু হয়েছে, তা হলে কি আইএসএলে খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের?

আরও পড়ুন: মেসি থাকবেন, আশায় বার্সেলোনা প্রেসিডেন্ট

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন