আইপিএল থেকে ছিটকে গেলেন ডু প্লেসি, আসছেন খোয়াজা

পুণে সুপার জায়ান্টসে বড় ধাক্কা। আঙুলের চোটের জন্য আইপিএল থেকেই ছিটকে গেলেন ফাফ ডু প্লেসি। তবে তিনি বাইরে যেতেই নিশ্চিত হয়ে গেল পরিবর্তও। পুণেতে যোগ দিচ্ছে উসমান খোয়াজা। এখনও পর্যন্ত পুণের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান রয়েছে তাঁরই ঝুলিতে। করেছেন ২০৬।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৬ ১৯:৫৫
Share:

পুণে সুপার জায়ান্টসে বড় ধাক্কা। আঙুলের চোটের জন্য আইপিএল থেকেই ছিটকে গেলেন ফাফ ডু প্লেসি। তবে তিনি বাইরে যেতেই নিশ্চিত হয়ে গেল পরিবর্তও। পুণেতে যোগ দিচ্ছে উসমান খোয়াজা। এখনও পর্যন্ত পুণের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান রয়েছে তাঁরই ঝুলিতে। করেছেন ২০৬। ছয় ম্যাচে অ্যাভারেজ ৩৪.৩৩। তাঁর ব্যাট থেকে পর পর হাফ সেঞ্চুরি এসেছে গুজরাত লায়ন্স কিংস একাদশ পঞ্জাবের বিরুদ্ধে। যদিও ম্যাচ হারতে হয়েছে। এই নিয়ে পুণেতে দ্বিতীয় প্লেয়ার চোটের জন্য যাঁকে ছিটকে যেতে হল। এর আগে ইংল্যান্ড ব্যাটসম্যান কেভিন পিটারসন চোট নিয়ে ছিটকে গিয়েছিলেন।

Advertisement

যা চোট তার জন্য কম করে ছ’সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। টুইট করে এই তথ্য তিনি নিজেই জানিয়েছেন। যে কারণে আইপিএল-এর পরে ওয়েস্ট ইন্ডিজে ত্রিদেশীয় সিরিজের প্রথম দিকেও পাওয়া যাবে না তাঁকে। ৩ জুন থেকে শুরু হওয়ার কথা এই সিরিজ। ডু প্লেসি টুইট করে বলেন, ‘‘আমার আইপিএল শেষ হয়ে গেল। ভাঙুল নিয়ে ছ’সপ্তাহ বাইরে চলে গেলাম। ভারত ও পুণে দলকে ধন্যবাদ। দারুণ সময় কাটালাম।’’

আরও খবর

Advertisement

বিতর্কিত টুইট তুলে নিলেন কালিস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন