অবিনাশের শাস্তি, বাগানের হোম ডার্বি ৯ এপ্রিল

কলকাতা লিগের ডার্বি ভেস্তে গিয়েছিল। তাই ১২ ফেব্রুয়ারি আই লিগ ডার্বি-ই মরসুমের প্রথম ডার্বি। সেটা অবশ্য দুই প্রধান খেলবে শিলিগুড়িতে। ইস্টবেঙ্গলের হোম ম্যাচ হিসেবে। আই লিগে মোহনবাগানের হোম ডার্বির দিন এখনও সরকারি ভাবে ঘোষণা করেনি ফেডারেশন। তবে তারিখটা ঠিক হয়ে গিয়েছে। ৯ এপ্রিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৭ ০৩:৩১
Share:

কলকাতা লিগের ডার্বি ভেস্তে গিয়েছিল। তাই ১২ ফেব্রুয়ারি আই লিগ ডার্বি-ই মরসুমের প্রথম ডার্বি। সেটা অবশ্য দুই প্রধান খেলবে শিলিগুড়িতে। ইস্টবেঙ্গলের হোম ম্যাচ হিসেবে।

Advertisement

আই লিগে মোহনবাগানের হোম ডার্বির দিন এখনও সরকারি ভাবে ঘোষণা করেনি ফেডারেশন। তবে তারিখটা ঠিক হয়ে গিয়েছে। ৯ এপ্রিল। এখনও পর্যন্ত ঠিক আছে সেই ডার্বি হবে রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে। জানা গিয়েছে, বাগান কর্তারা ইতিমধ্যে পুলিশের সঙ্গে কয়েক দফা কথা বলেছেন। পুলিশ নাকি রাজি। ফেডারেশনকে তা জানিয়ে দেওয়া হয়েছে। এ দিকে, মোহনবাগান-বেঙ্গালুরু এফসি ম্যাচ দেওয়া হয়েছে ১ এপ্রিল।

আগামী ৭ ফেব্রুয়ারি কলম্বো এফসি-র বিরুদ্ধে এএফসি কাপ ম্যাচ সরোবরেই করতে মরিয়া বাগান কর্তারা। যে সব বিষয় নিয়ে টুর্নামেন্ট কমিটির আপত্তি ছিল তা পুরণ করা হচ্ছে। গ্যালারিতে লাগানো হচ্ছে বাকেট চেয়ার। বানানো হচ্ছে প্রেসবক্স। সব শর্ত পূরণ করা হবে জানিয়ে ইতিমধ্যেই ফেডারেশনের মাধ্যমে চিঠি চলে গিয়েছে এএফসি-তে। ৩০ জানুয়ারি তাদের সরোবর পরিদর্শনে আসার কথা।

Advertisement

অন্য দিকে, গোয়ায় চার্চিল ম্যাচের আগে হোটেলে অভব্যতার কারণে ইস্টবেঙ্গল ফুটবলার অবিনাশ রুইদাসকে আর্থিক জরিমানা করলেন লাল-হলুদ কোচ ট্রেভর মর্গ্যান। প্রতিশ্রুতিমান বঙ্গ ফুটবলারের সাত দিনের মাইনে শাস্তি হিসেবে দলের অধিনায়কের কাছে জমা দিতে হবে। ভবিয্যতে তিনি ফের এ রকম কিছু না করেন সে জন্য অবিনাশকে ডেকে সতর্ক করতেও চলেছেন কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন