Sports News

আপাতত মৃদুলের হাতেই ইস্টবেঙ্গলের দায়িত্ব

আর্মান্দো কোলাসোর সঙ্গে কথা অনেক দুর এগিয়েও শেষ পর্যন্ত কাজ হল না। হয়তো অতীতের খারাপ অক্ষিজ্ঞতাটাই এক্ষেত্রে কাল হল। এ বারের মর্গ্যানের মতো আর্মান্দোর যাওয়াটাও সুখকর ছিল না ইস্টবেঙ্গল থেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০১৭ ১৪:৫৯
Share:

ইস্টবেঙ্গল অনুশীলনে মৃদুল বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আর্মান্দো কোলাসোর সঙ্গে কথা অনেক দুর এগিয়েও শেষ পর্যন্ত কাজ হল না। হয়তো অতীতের খারাপ অক্ষিজ্ঞতাটাই এক্ষেত্রে কাল হল। এ বারের মর্গ্যানের মতো আর্মান্দোর যাওয়াটাও সুখকর ছিল না ইস্টবেঙ্গল থেকে। তাও সব ভুলে সোমবার রাতে টেকনিক্যাল কমিটির তরফে আর্মান্দোর সঙ্গে কথা বলা হয়েছিল। কিন্তু কোনও কারণে সেই ফলপ্রসূ হয়নি। যে কারণে এই মরসুমের জন্য আর্মান্দোর আর ইস্টবেঙ্গলে ফেরা হল না। ঘটা করে ইস্টবেঙ্গল কোচের দায়িত্ব তুলে দেওয়া হল সদ্য বাংলাকে সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন করা কোচ মৃদুল বন্দ্যোপাধ্যায়ের হাতে। অতীতে মোহনবাগানের সহকারি কোচও ছিলেন তিনি। হেড কোচের অবর্তমানে মোহনবাগানকেও জয়ের মুখ দেখিয়েছিলেন তিনি। এ বার ইস্টবেঙ্গলের দায়িত্ব তাঁর হাতে।

Advertisement

আরও খবর: সন্ধ্যায় পদত্যাগ করতে চলেছেন, বুঝতে দেননি সকালেও

সোমবারই নিজের ইস্তফাপত্র জমা দিয়েছেন ট্রেভর জেমস মর্গ্যান। তার পরই মনোরঞ্জন ভট্টাচার্য, ভাস্কর গঙ্গোপাধ্যায় ও তুষার রক্ষিতকে নিয়ে টেকনিক্যাল কমিটি তৈরি করে দিয়েছে ইস্টবেঙ্গল। যাঁরা পুরো দলের উপরই নজর রাখবে। তাঁদের সিদ্ধান্তেই সাময়িকভাবে মৃদুলকে কোচ করা হল। মঙ্গলবার ইস্টবেঙ্গল তাঁবুতে এসেও ঘুরে যান তিনি। এই মুহূর্তে আই লিগের বাকি আর দু’ম্যাচ। এর পরই ফেডারেশন কাপ। ইস্টবেঙ্গল সচিব কল্যান মজুমদার অবশ্য জানিয়ে দিয়েছেন, মৃদুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এই মরসুমের শেষ পর্যন্ত চুক্তি করছে ক্লাব। যে কারণে তিনি ফেডারেশন কাপেও ইস্টবেঙ্গলের কোচ থাকবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন