অসুস্থ আনোয়ার

খারাপ সময় যেন কেটেও কাটতে চাইছে না ইস্টবেঙ্গলের! গত সপ্তাহে অনুশীলনে যোগ দেওয়ার দিনেই পায়ে চোট পেয়ে বাইরে চলে গিয়েছিলেন কোচ মৃদুল বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৭ ০৪:০৯
Share:

আনোয়ার আলি। ছবি: ফেসবুক।

খারাপ সময় যেন কেটেও কাটতে চাইছে না ইস্টবেঙ্গলের!

Advertisement

গত সপ্তাহে অনুশীলনে যোগ দেওয়ার দিনেই পায়ে চোট পেয়ে বাইরে চলে গিয়েছিলেন কোচ মৃদুল বন্দ্যোপাধ্যায়। এক সপ্তাহ কাটতে না কাটতেই এ বার ক্লাব তাঁবুতে হৃদরোগে আক্রান্ত হলেন ডিফেন্ডার আনোয়ার আলি। ক্লাবের তরফে তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করানোয় বড় বিপদের হাত থেকে রক্ষা পান এই পঞ্জাবি ফুটবলার।

ক্লাব সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে অনুশীলনের পর ঠান্ডা জলে স্নান করেন আনোয়ার। এর পর কাফেটেরিয়ায় বসে ঘামতে শুরু করেন তিনি। বুকে ব্যথা-র সঙ্গে রক্তচাপও বেড়ে গিয়েছিল তাঁর। টিমের ফিজিও শৌনক চক্রবর্তী-কে ডেকে বলেন তিনি অসুস্থ বোধ করছেন। এর পরেই ক্লাবের চিকিৎসকদের সঙ্গে কথা বলে বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। বিকেলে সংশ্লিষ্ট হাসপাতালের তরফে ডা. সুনীপ বন্দ্যোপাধ্যায় বলেন ‘‘হৃদরোগে আক্রান্ত হয়েছিল আনোয়ার। এখন অবস্থা স্থিতিশীল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন