চোট সারানোর অজুহাতে দেশে গিয়ে ফিরছেন না সুসাক

চোট সারাতে দেশে গিয়েছেন মিলান সুসাক! কয়েক দিন আগে। সেটা অবশ্য জানেন না ইস্টবেঙ্গলের অনেক কর্তাই। কাফ মাসলে তাঁর চোট লেগেছিল। ক্লাবের সহ-সচিব ডাক্তার শান্তিরঞ্জন দাশগুপ্ত শনিবার বললেন, ‘‘সুসাকের চোট বড় কিছু ছিল না। ও নিজে অবশ্য বলে বেড়াচ্ছিল, চোট সারতে এক মাস বা তার বেশি সময় লাগবে।’’ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘‘ও কেন বাড়ি গিয়েছে বলতে পারব না। কবে গিয়েছে তাও জানি না। কাউকে জানিয়ে গিয়েছে কি না সেটাও আমার জানা নেই।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০১৫ ০৩:১৪
Share:

চোট সারাতে দেশে গিয়েছেন মিলান সুসাক! কয়েক দিন আগে। সেটা অবশ্য জানেন না ইস্টবেঙ্গলের অনেক কর্তাই।

Advertisement

কাফ মাসলে তাঁর চোট লেগেছিল। ক্লাবের সহ-সচিব ডাক্তার শান্তিরঞ্জন দাশগুপ্ত শনিবার বললেন, ‘‘সুসাকের চোট বড় কিছু ছিল না। ও নিজে অবশ্য বলে বেড়াচ্ছিল, চোট সারতে এক মাস বা তার বেশি সময় লাগবে।’’ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘‘ও কেন বাড়ি গিয়েছে বলতে পারব না। কবে গিয়েছে তাও জানি না। কাউকে জানিয়ে গিয়েছে কি না সেটাও আমার জানা নেই।’’ ক্লাব সূত্রের খবর, যাওয়ার সময় সুসাক সতীর্থদের নাকি বলে গিয়েছেন, চোটের জন্য তিনি আর এ মরসুমে খেলতে পারবেন না।

অস্ট্রেলিয়ার ডিফেন্ডারের পারফরম্যান্সে অবশ্য মোটেও খুশি ছিল না ইস্টবেঙ্গল। অবশ্য মরসুমের শেষ পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি রয়েছে ক্লাবের। বিরক্ত সহ-সচিব বলছিলেন, ‘‘খেলুক না খেলুক, নিয়মানুযায়ী চুক্তির টাকা দিতেই হবে। নয়তো আমাদের বিরুদ্ধে মামলা করে দেবে ফিফায়।’’ সূত্রের খবর, লিও বার্তোসের পারফরম্যান্সেও একেবারে সন্তুষ্ট নন লাল-হলুদ কর্তারা। তাঁকে ছেড়ে দেওয়ার সম্ভাবনা বেশি। ডুডুর সঙ্গে টাকাপয়সা নিয়ে দরাদরি চলছে। শিলং-এর কর্নেল গ্লেন, সালগাওকরের বিকাশ জাইরু, রয়্যাল ওয়াহিংডোর গডউইন ফ্র্যাঙ্কোদের পরের মরসুমে চাইছেন লাল-হলুদ কর্তারা বলেও শোনা যাচ্ছে।

Advertisement

শনিবার এএফসি কাপে কিতচি এফসি-র সঙ্গে নিয়মরক্ষার ম্যাচ খেলতে হংকং উড়ে গেল ইস্টবেঙ্গল। পরের পর্বে পৌঁছনোর আশা শেষ। চোট সারিয়ে এ দিন বারাসতে পুরো অনুশীলন করেন হরমনজোৎ সিংহ খাবরা। তাঁকে আঠারো জনের দলে রেখেছেন এলকো। কার্ড সমস্যায় রাজু গায়কোয়াড় যেতে পারছেন না। তাঁর জায়গায় টিমের সঙ্গে গেলেন সুবোধ কুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন