চেন্নাই ম্যাচ পাখির চোখ জবিদের

লাল-হলুদ জার্সি গায়ে প্রথম দিন অনুশীলনে নেমেই চমকে গেলেন দিল্লি ডায়নামোজ এফসি থেকে লোনে যোগ দেওয়া সিয়াম হাঙ্গাল। শুক্রবার দুপুরে দেখা গেল যুবভারতী ক্রীড়াঙ্গন সংলগ্ন মাঠে গোল হয়ে দাঁড়িয়ে আছেন জবি জাস্টিন, জনি আকোস্তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৯ ০৩:৪০
Share:

স্বাগত: সিয়ামকে (বাঁ দিকে) ঘিরে নাচ সতীর্থদের। নিজস্ব চিত্র

লাল-হলুদ জার্সি গায়ে প্রথম দিন অনুশীলনে নেমেই চমকে গেলেন দিল্লি ডায়নামোজ এফসি থেকে লোনে যোগ দেওয়া সিয়াম হাঙ্গাল। শুক্রবার দুপুরে দেখা গেল যুবভারতী ক্রীড়াঙ্গন সংলগ্ন মাঠে গোল হয়ে দাঁড়িয়ে আছেন জবি জাস্টিন, জনি আকোস্তারা। সিয়াম পৌঁছতেই তাঁকে ঘিরে হাততালির তালে তালে নাচতে শুরু করলেন তাঁরা!

Advertisement

কী ব্যাপার? আলেসান্দ্রো মেনেন্দেস ইস্টবেঙ্গলের দায়িত্ব নিয়ে নিয়ম করছেন, নতুন ফুটবলারকে স্বাগত জানাতে হবে এই ভাবে নেচে নেচে। সতীর্থদের কাণ্ড দেখে বিস্মিত সিয়াম কী করবেন বুঝতে না পেরে চুপ করে দাঁড়িয়ে ছিলেন। কিংশুক দেবনাথ তখন চিৎকার করে দলের নতুন সদস্যকে বললেন, ‘‘ভয় পেও না। তুমিও আমাদের সঙ্গে যোগ দাও।’’ বাকি ফুটবলারেরাও উৎসাহ দেন সিয়ামকে। এ বার হাসি ফুটল লাল-হলুদের নতুন মিডফিল্ডারের মুখে। সতীর্থদের সঙ্গে যোগ দিয়ে নাচতেও শুরু করলেন।

অনুশীলনে নেমে পড়লেও লাল-হলুদ জার্সি গায়ে সিয়ামের অভিষেক কবে হবে তা এখনও চূড়ান্ত নয়। ইস্টবেঙ্গলের পরের ম্যাচ কোয়েম্বত্তূরে চেন্নাই সিটি এফসি-র বিরুদ্ধে সোমবার। এই ম্যাচের ফলের উপরেই নির্ভর করছে আই লিগে জবিদের ভাগ্য। কারণ, ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবলের শীর্ষে চেন্নাই। এক ম্যাচ কম খেলে ১৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে ইস্টবেঙ্গল। সোমবার চেন্নাইকে হারাতে পারলে ১১ ম্যাচে ২২ পয়েন্ট হবে লাল-হলুদের। অর্থাৎ, চেন্নাইয়ের সঙ্গে ব্যবধান মাত্র দু’পয়েন্টের হবে। এই পরিস্থিতিতে কোনও রকম ঝুঁকি নিতে চাইছেন না আলেসান্দ্রো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন