Sports News

ইস্টবেঙ্গলের কোচ এখনও চূড়ান্ত নয়: দেবব্রত সরকার

ইস্টবেঙ্গলের কোচ নিয়ে অনেকদিন ধরেই চলছে নানা জল্পনা। ক্লাবের তরফে খালিদ জামিল ও সঞ্জয় সেন দু’জনের সঙ্গেই কথা চালানো হচ্ছে। আগামী মরসুমের জন্য এই দু’জনের মধ্যে একজনকে কোচ করা হবে সেটাও নিশ্চিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ জুন ২০১৭ ২২:৪৯
Share:

হঠাৎই খবর রটে যায় ইস্টবেঙ্গলের কোচ হিসেবে চূড়ান্ত হয়ে গিয়েছেন খালিদ জামিল। যদিও এই মুহূর্তে খালিদ জামিলের সঙ্গে কথা চলছে লাল-হলুদের। সঙ্গে ইস্টবেঙ্গলের কোচ হওয়ার দৌঁড়ে এগিয়ে রয়েছেন মোহনবাগানকে শেষ আই লিগ দেওয়া কোচ সঞ্চয় সেনও। কিন্তু এখনও কোনও চূড়ান্ড সিদ্ধান্ত হয়নি বলেই ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল। ইস্টবেঙ্গল সমাচারের ফেসবুক পেজের মাধ্যমে ক্লাবের অন্যতম কর্তা দেবব্রত সরকার জানিয়ে দিলেন, খালিদ জামিলের বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। গুজবে কান দেবেন না। ক্লাবের নামে অপপ্রচার বন্ধ করা হোক।এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছেন দেবব্রত সরকার।

Advertisement

আরও খবর: ফুটবল মাঠ থেকে শান্তির বার্তা, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ইস্টবেঙ্গলের কোচ নিয়ে অনেকদিন ধরেই চলছে নানা জল্পনা। ক্লাবের তরফে খালিদ জামিল ও সঞ্জয় সেন দু’জনের সঙ্গেই কথা চালানো হচ্ছে। আগামী মরসুমের জন্য এই দু’জনের মধ্যে একজনকে কোচ করা হবে সেটাও নিশ্চিত। কিন্তু সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। গত মরসুমে ইস্টবেঙ্গলের কোচ করে ফিরিয়ে আনা হয়েছিল ট্রেভর জেমস মর্গ্যানকে। কিন্তু আই লিগের ব্যর্থতা নিয়ে মাঝ মরসুমেই সরে যেতে হয় তাঁকে। ফেডারেশন কাপে কোচ করে আনা হয় মৃদুল বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু অনুশীলনে পায়ে চোট পেয়ে তিনিও দলের দায়িত্ব নিতে পারেননি। এরপর প্রাক্তন প্লেয়ারদের নিয়ে ক্লাবের টেকনিক্যাল কমিটি ও রঞ্জন চৌধুরির দায়িত্বে ফেডারেশন কাপ খেলে ইস্টবেঙ্গল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন