Sports News

আইপিএল-এর সেরা ভেন্যু ও মাঠ ইডেন

শনিবার টুইট করে সুখবরটি দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২৬ মে করা এক টুইটে সৌরভ লেখেন, ‘‘সিএবি আনন্দের সঙ্গে এটা জানাতে চায় যে ইডেন আরও একবার আইপিএল –এর সেরা মাঠ ও ভেন্যুর পুরস্কার পেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ মে ২০১৮ ১৪:৪৪
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

কলকাতা ফাইনালে পৌঁছতে পারেনি। ঘরের মাঠেই হারের মুখ দেখতে হয়েছে হায়দরাবাদের কাছে। কিন্তু সেই যন্ত্রনায় একটু হলেও স্বস্তি দিল এই খবর। ২০১৮ আইপিএল-এর সেরা ভেন্যু ও সেরা মাঠের স্বীকৃতি পেল ইডেন গার্ডেন্স।

Advertisement

শনিবার টুইট করে সুখবরটি দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২৬ মে করা এক টুইটে সৌরভ লেখেন, ‘‘সিএবি আনন্দের সঙ্গে এটা জানাতে চায় যে ইডেন আরও একবার আইপিএল –এর সেরা মাঠ ও ভেন্যুর পুরস্কার পেল। যাদের জন্য এই সম্মান তাদের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছে সিএবি। বিশেষ করে গ্রাউন্ড স্টাফদের।’’

সিএবি-এর যুগ্ম সচিব অভিষেক ডালমিয়াও ফেসবুকে এই খবর জানিয়ে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনিও সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। ১১তম আইপিএল-এ ইডেন ৯টি ম্যাচ আয়োজন করেছিল। তার মধ্যে ছিল দ্বিতীয় কোয়ালিফায়ার ও এলিমিনেটর। দ্বিতীয় কোয়ালিফায়ার হেরে হোম টিম তৃতীয় স্থানে শেষ করেছে।

Advertisement

আরও পড়়ুন
আইপিএলের ফাইনালে শেষ হাসি কার? নজরে আজ ধোনি বনাম রশিদ দ্বৈরথ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন